কালার ইনসাইড

দুবাই যাওয়ার পরেই রবিউলের আসল পরিচয় জানতে পেরেছিলেন দিঘী


প্রকাশ: 17/03/2023


Thumbnail

পুলিশ হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে অংশ নিতে দুবাই গিয়ে সমালোচনার মুখে পড়েছেন সাকিব আল হাসান ও হিরো আলম। পাশাপাশি তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও গিয়েছেই সেই আয়োজনে। তবে সেই আয়োজনে দেখা মেলেনি নায়িকার। কিন্তু কেনো দুবাই গিয়েও দেখা মেলেনি তাঁর? 

এ প্রসঙ্গে দুবাই থেকে দীঘি জানান, সেখানে আমার কোনো পরিবেশনার কথা ছিল না, শুধুমাত্র যোগ দেওয়ার কথা ছিল। আমার বের হতে খানিকটা দেরি হয়েছিল, তার ওপর রাস্তায় অনেক জ্যাম ছিলো। অনুষ্ঠানস্থলে পৌঁছার পর দেখি, সেখানে প্রচণ্ড ভিড়। ভেতরে ঢোকাটাও কিছুটা ঝুঁকি ছিল। তাই আর সেখানে যোগ দিতে পারিনি। পরে শারজায় আরেকটি অনুষ্ঠানে গিয়েছি।



এদিকে আরাভ জুয়েলার্সের জমকালো উদ্বোধনের খবর প্রকাশ্যে আসতেই জানা যায়, আরাভ নামের এই স্বর্ণ ব্যবসায়ী মূলত বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম। আর দীঘি দুবাই যাওয়ার পরেই জানতে পেরেছিলেন রবিউল ইসলামের আসল পরিচয়। 

উল্লেখ্য, ২০১৮ সালে এই হত্যাকাণ্ডের পর ভারতে পালিয়ে যান তিনি। পরবর্তীতে ভুয়া নাম-পরিচয়ে ভারতীয় পাসপোর্ট তৈরি করে দুবাইয়ে পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানকার বড় স্বর্ণ ব্যবসায়ী। আরাভকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহায়তা চেয়েছে পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭