কালার ইনসাইড

কঙ্গনার বাড়িতে ঢুকলেই গুলি করা হবে


প্রকাশ: 17/03/2023


Thumbnail

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। কোনো না কোনো বিষয় নিয়ে বছর জুড়ে আলোচনায় থাকেন তিনি। হয় কারো সঙ্গে ঝগড়া করেন, নয়তো বা কোনো বিস্ফোরক মন্তব্য করে বসেন। এবার বাড়ির সামনে সাইনবোর্ড সাঁটিয়ে আলোচনার শীর্ষে ওঠে এলেন এই নায়িকা।

মুম্বাইয়ে কঙ্গনার একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। এ অ্যাপার্টমেন্টের দেয়ালে সাঁটানো সাইনবোর্ড নিয়ে শুরু হয়েছে সমালোচনা। সাইনবোর্ডের একাধিক ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। মূলত, এই সাইনবোর্ডের লেখা নিয়ে যত জল্পনা। কারণ এতে লেখা রয়েছে, অনুপ্রবেশ নিষেধ। অমান্যকারীকে গুলি করা হবে, বেঁচে গেলে আবারো তাকে গুলি করা হবে।

ইন্ডিয়া টিভি জানিয়েছে, কঙ্গনার অ্যাপার্টমেন্টের দেয়ালে সাঁটানো সাইনবোর্ডের ছবিটি প্রথমে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তার ভগ্নিপতি ঋতু রাণৌত।

মুম্বাইয়ের এই অ্যাপার্টমেন্ট ছাড়াও মনালিতে একটি ম্যানশন রয়েছে কঙ্গনার। যা সাজিয়েছেন ইন্টেরিয়র ডিজাইনার শবনম গুপ্তা। তিনি আলিয়া ভাট, রণবীর কাপুর, মিনি মাথুর, ইরফান খানের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন।

কঙ্গনার হাতে এখন বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘তেজাস’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে ‘ইমার্জেন্সি’ ও ‘চন্দ্রমুখী টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭