ইনসাইড গ্রাউন্ড

মদিনা থেকে দেশে ফিরছেন জামাল-তপুরা


প্রকাশ: 17/03/2023


Thumbnail

সিলেটে ৩ জাতি ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখে সৌদি আরবে ক্যাম্প করেছিলো বাংলাদেশ জাতীয় ফুটবল দল। দীর্ঘ ২২ বছর পর মরু দেশটিতে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছে বাংলাদেশ। ক্যাম্প শেষে এবার টুর্নামেন্ট খেলতে দেশে পৌঁছেছেন ফুটবলাররা। বিকেলে তাদের বহনকারি বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

রাতেই বাংলাদেশ দল সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা। মদিনার দাম্মামের প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্পোর্টস সিটিতে অনুশীলন করছে বাংলাদেশ। এই আবাসিক ক্যাম্পে ১০ দিনে ৯টি সেশন অনুশীলন সেশন পেয়েছে ফুটবলাররা। সৌদি আরবের প্রথম বিভাগের দল ওহুদ একাদশের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলে তপু বর্মন-জামাল ভূঁইয়ারা। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ছিলো দক্ষিণ আফ্রিকার দল মালাবি। দুটি ম্যাচই শেষ হয়েছে ১-১ গোল সমতায়।

তবে মরু দেশটিতে এই দুটি ম্যাচের ফল ব্রুনাই দারুস সালাম ও সিশেলসের বিপক্ষে ম্যাচে কাজে দেবে বলে মনে করছেন কোচ ও ফুটবলাররা। নিরবিচ্ছিন্ন মনোযোগ ধরে রেখে অনুশীলন করতে পারায় ভুল-ত্রুটি শুধরে মাঠের খেলায় ইতিবাচক ফল নিয়ে আসার প্রত্যাশা বাংলাদেশ কোচ হাভিয়ের কাবরেরার।

আতবিশ্বাসী দলের ফুটবলাররাও। ডিফেন্ডার তপু বর্মন, তরুণ স্ট্রাইকার আনিসুর রহমানও আশাবাদী ভাল ফলের। আগামী ২২ মার্চ থেকে সিলেটে শুরু হবে এই প্রতিযোগিতা। তার আগে নিজেদের প্রস্তুত করে নিচ্ছেন হাভিয়ের কাবরেরার শিষ্যরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭