কালার ইনসাইড

এবার বায়োপিকে রাম চরণ!


প্রকাশ: 18/03/2023


Thumbnail

দক্ষিণের জনপ্রিয় তারকা রাম চরণ। কয়েকদিন আগেই অস্কার জয়ের অভিজ্ঞতার অর্জন করেছেন তিনি। ইতোমধ্যে হলিউডে অভিনেতার অভিষেকের আলোচনা চলছে। এর মধ্যেই বায়োপিকে কাজ করার কথা জানিয়েছেন রাম।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খেলার মাঠে ক্রিকেটার বিরাট কোহলির ‘নাটু নাটু’ নাচের ভিডিও। এরপর থেকেই চর্চায় চলছে, এই দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে কি না? এদিকে খেলা সংক্রান্ত ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন রামও।

এক অনুষ্ঠানে অভিনেতা বলেছিলেন, স্পোর্টসের কোনো সিনেমায় কাজ করার অনেক ইচ্ছে আমার। সে রকম চরিত্র পেলে অবশ্যই কাজ করতে চাই। বিরাট কোহলির চরিত্রে সুযোগ পেলে অভিনয় করবেন কি না জানতে চাইলে জবাবে তিনি বলেন, একদম! ও ভীষণ অনুপ্রেরণাদায়ক এক জন মানুষ। যদি সুযোগ পাই, এর থেকে ভাল আর কিছু হবে না আমার জন্য।

অভিনেতার গলায় এমন উচ্ছ্বাস শুনে এটা স্পষ্ট যে, বিরাট কোহলির বায়োপিক তৈরি হলে ক্রিকেট তারকার সেই চরিত্রে অভিনয় করতে মুখিয়ে রয়েছেন তিনি।

অন্য দিকে, অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ পারফরম্যান্স নিয়ে যে গুঞ্জন তৈরি হয়েছিল, সে বিষয়েও কথা বলেন রাম চরণ। অস্কার অনুষ্ঠানের অন্যতম প্রযোজক রাজ কপূর অভিযোগ করেছিলেন, মহড়ার অভাবের কারণে নাকি অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে পারফর্ম করতে চাননি রাম চরণ ও এনটিআর জুনিয়র।

তবে সে কথা অস্বীকার করে অভিনেতা বলেন, আমি কাজ করতে শতভাগ তৈরি ছিলাম। কিন্তু আমার কাছে নাচের জন্য তো কোনো ডাকই আসেনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭