ইনসাইড বাংলাদেশ

বাগেরহাটে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে প্রাণিসম্পদের স্কুল ফিডিং কর্মসূচি পালিত


প্রকাশ: 18/03/2023


Thumbnail

বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে বাগেরহাট সদও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল বাগেরহাট এর উদ্দ্যোগে আলোচনা সভা ও স্কুল ফিডিং কর্মসূচী পালিত হয়েছে। এ উপলক্ষে হাজী আরিফ সরকারী প্রাইমারি স্কুলের শতাধিক ছাত্র-ছাত্রীকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং পওে তাঁদেরকে সিদ্ধ ডিম খাওয়ানো হয়।

উপজেলা যুব উন্নয়ন অফিসার জনাব আজগর আলীর সঞ্চালনায় এবং উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার রুবাাইয়া তাছনিম।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার বলেন, " বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দু’চোখে যে স্বপ্ন বুনন করে চলেছেন, তার জন্য একটি মেধাবী প্রজন্ম প্রয়োজন এবং সেজন্য প্রাণিজ আমিষের অনেক ভূমিকা রয়েছে। সেই লক্ষ্যে আজকে বাচ্চাদের ডিম খাওয়ানোর উদ্যোগ নেয়া হয়েছে।"

উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম বলেন, ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ভালো মানুষ হওয়ার ব্যাপারে উদ্বুদ্ধ করেন এবং মেধার বিকাশে কোমলমতি ছাত্র-ছাত্রীদের পুষ্টিসমৃদ্ধ ডিম খাওয়ানোর উদ্যোগ গ্রহণ করার জন্য উপজেলা প্রাণিসম্পদ দপ্তরকে প্রশংসা করেন। এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার,  সহকারী উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তাবৃন্ধসহ সংশ্লিষ্ট স্কুলের শিক্ষকবৃন্দ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭