কালার ইনসাইড

হাসান জাহাঙ্গীরের ‘সিঁড়ি’তে থাকছেন মিশা সওদাগর


প্রকাশ: 18/03/2023


Thumbnail

অভিনেতা ও নির্মাতা হাসান জাহাঙ্গীর নিয়মিত নাটক নির্মাণ করে যাচ্ছেন। এবার পবিত্র ঈদুল ফিতরে বৈশাখী টেলিভিশনের জন্য ঈদের সাত পর্বের নাটক নির্মাণ করলেন তিনি। থ্রিলার এবং সাসপেন্সভিত্তিক গল্পের নাটক ‘সিঁড়ি’।

৭ পর্বের এই ধারাবাহিকে বিশেষ চমক হিসেবে থাকছেন মিশা সওদাগর, কাজী হায়াত, হাসান জাহাঙ্গীর। এ ছাড়াও চলচ্চিত্রের একঝাঁক তারকার উপস্থিতি মিলবে। অভিনয় করেছেন মারুফ, নিঝুম রুবিনা, আইভি নুর, নাদের খান, শাহিন, নিথর মাহবুব, সেলিমসহ অনেকে।

ধারাবাহিক নাটক ছাড়াও হাসান জাহাঙ্গীর প্রতিবারের মতো এবার ঈদেও নিয়ে আসছেন হাফ ডজন ঈদের নাটক। প্রতিটি নাটকে গল্প এবং শিল্পীদের নিয়ে থাকবে চমক।

নাটক নির্মাণের পাশাপাশি হাসান জাহাঙ্গীর বৈশাখী টেলিভিশনে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’ এবং এনটিভিতে ‘প্রবাসী পরিবার’ সিরিয়ালের অভিনয় নিয়ে ব্যস্ত আছেন। ঈদ উপলক্ষে নির্মাণ করছেন প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন। সম্প্রতি দুবাই থেকে নির্মাণ করে এলেন মোল্লা ট্রাভেল অ্যান্ড টুরিজম এর বিজ্ঞাপন। ঈদের পরপর টিভিসি নির্মাণ করার উদ্দেশ্যে উড়াল দিবেন আমেরিকা, কানাডা এবং ইতালিতে।

নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর জানান, খুব শিগগির ‘ট্রল’ নামের একটি সিনেমা নির্মাণের কাজ শুরু করবেন। ইতোমধ্যে সিনেমাটির নাম এফডিসিতে এন্ট্রি করা হয়ে গেছে। গান রেকর্ডিং এর কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে নতুন বছরে নতুন চমক নিয়ে আসবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭