কালার ইনসাইড

কুড়িগ্রামে মঞ্চ মাতালেন আঁখি আলমগীর ও ফেরদৌস


প্রকাশ: 19/03/2023


Thumbnail

কুড়িগ্রামে মঞ্চ মাতালেন সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর ও চিত্রনায়ক ফেরদৌস। জেলার নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেই অনুষ্ঠানেই মঞ্চ মাতান আঁখি-ফেরদৌস।

শনিবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার ডিএম একাডেমি ফুটবল মাঠে ওই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এ সময় তাদেরকে একনজর দেখতে ও অনুষ্ঠান উপভোগ করতে মাঠে হাজার হাজার নারী-পুরুষের ঢল নামে। অনেককেই জায়গা না পেয়ে পাশের ভবনের ছাদ থেকে অনুষ্ঠান উপভোগ করতে দেখা গেছে।

নাগেশ্বরী উপজেলার বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের প্রথম পর্যায়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কুড়িগ্রাম জেলার সভাপতি ও সাবেক সংসদ সদস্য একে এম মোস্তাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান ও পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু।

দ্বিতীয় পর্যায়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফা। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল দেশবন্ধু গ্রুপ।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান জানান, নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ভালোভাবে সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে ২০ থেকে ২৫ হাজার মানুষ উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭