ইনসাইড পলিটিক্স

চট্টগ্রাম-৮ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি সোমবার


প্রকাশ: 19/03/2023


Thumbnail

নির্বাচন কমিশন ঘোষিত চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন বিক্রি করবে আওয়ামী লীগ। সোমবার (২০ মার্চ) থেকে বুধবার (২২ মার্চ) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত মনোনয়নপ্রত্যাশীরা দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তি অনুযায়ী, বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত জাতীয় সংসদের ২৮৫ চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে জন্য আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানা গেছে, সংশ্লিষ্ট নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। 

আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ২২ মার্চ বুধবার বিকেল ৪টা ৩০ মিনিটের মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭