কালার ইনসাইড

এবার ডিবি কার্যালয়ে শাহরিয়ার নাজিম জয়


প্রকাশ: 21/03/2023


Thumbnail

কয়েকদিন আগেই ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান গিয়ে হাজির হয়ে ছিলেন ডিবি কার্যালয়ে। সেখানে তিনি  ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে এক বৈঠক করেন। এর ঠিক একদিন পরেই সেখানে গিয়ে হাজির হয়ে ছিলেন অভিনেতা, উপস্থাপক ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়। তবে কোন সমস্যা সমাধানের জন্য নয় বরং গোয়েন্দা শাখার (ডিবি) প্রধানকে জিজ্ঞাসাবাদ করতেই তিনি সেখানে যান। 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদকে প্রশ্নের মুখে পড়তে হবে। আর তাকে প্রশ্নগুলো করবেন জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তার ‘১৩টি প্রশ্ন’র মুখোমুখি হয়েছেন ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। যা প্রচার হবে আজ মঙ্গলবার রাত ১০টায় চ্যানেল আইয়ে।

শাহরিয়ার নাজিম জয় বলেন, আমি বরাবরই ভিন্ন কিছু করার চেষ্টা করি। আমার আগের অনুষ্ঠানগুলো দেখলেই সেটি স্পষ্ট হবেন। এবারের অনুষ্ঠানটিও অন্যরকম। এই অনুষ্ঠানে ইতোমধ্যেই অতিথি হয়েছেন অনেকে। সবগুলো পর্বই দর্শকদের ভালো লেগেছে। আশা করি, এবারের পর্বটিও সবার ভালো লাগবে।

জানা গেছে, ইতোমধ্যেই জয়ের ‘১৩টি প্রশ্ন’র মুখোমুখি হয়েছেন এনবিআ’র চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, চিত্রনায়িকা মৌসুমী, মালেক আফসারী, দেলোয়ার জাহান ঝন্টু, বাঁধন, কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তসহ অনেকেই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭