কালার ইনসাইড

এক হয়েও এক হলেন না তাঁরা, ছেলের জন্মদিনে শাকিব যেনো অতিথি


প্রকাশ: 22/03/2023


Thumbnail

বর্তমান সময়টা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের। চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান ও বিচ্ছেদ নিয়ে গেল বছর বেশ আলোচনায় ছিলেন এই অভিনেতা। এরপরেই চলতি বছর এ নায়ক আলোচনায় ধর্ষণের অভিযোগ ইস্যুতে। সম্প্রতি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ বাংলাদেশে এসে নায়ক শাকিব খানের নামে মিথ্যা আশ্বাস ও ধর্ষণের অভিযোগ তুলেছেন।

গত বুধবার (১৫ মার্চ) বিকেলে সশরীরে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী ও ক্যামেরাম্যান সমিতি বরাবর এমন লিখিত অভিযোগ করেন রহমত উল্ল্যাহ নিজেই।

অস্ট্রেলিয়ায় ধর্ষণকারী হিসেবে পুলিশের নথিতে উঠে এসেছে ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই নায়কের নাম। এ নিয়ে চলছে বিস্তার আলোচনা-সমালোচনা। যা নিয়ে চিন্তিত শাকিব খান থেকে শুরু করে তার স্ত্রীরাও।



এদিকে, মঙ্গলবার (২১ মার্চ) ছিল শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। শাকিব নির্দোষ প্রমাণর চেষ্টায় দৌড়ে বেড়াচ্ছেন থানা থেকে ডিবি কার্যালয়। এত এত ঝড় ঝাপ্টার মধ্য দিয়েও ছেলের জন্মদিন পালন করেছেন তিনি। সঙ্গে ছিলেন বুবলীও। এমনকি সেখানে শাকিবের বাবা-মাকেও দেখা যায়।

জন্মদিন পালনের মাধ্যমে দীর্ঘদিন পর একসঙ্গে এক ফ্রেমে দেখা মিলেছে শাকিব-বুবলীর। তবে একসঙ্গে জন্মদিন পালনে দেখা গেলেও তাদের একপাশে কিংবা এক ফ্রেমে দেখা যায়নি। দুজন দুই প্রান্তে ছিলেন। ছেলের জন্মদিনে অতিথি হয়ে দাঁড়িয়ে ছিলেন শাকিব। জন্মদিন পালনের ছবিগুলো নিজের ফেসবুক পাতায় শেয়ার করেছেন বুবলী নিজেই।

পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে শাকিব-বুবলীর ভক্তদের শুভকামনায়। অনেকে আবার কটাক্ষ করতেও ছাড়ছে না। আবার এ নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

লতিফা জাহান লিজা নামের একজন লিখেছেন, শাকিব খানকে দেখে মনে হচ্ছে সে আমন্ত্রিত অতিথি। জন্মদিনের দাওয়াত খেতে এসেছে।

আইরিন খাতুন নামের একজন লিখেছেন, তাইলে বোঝা যাচ্ছে শাকিব বুবলীর সাথেই সংসার করছে। কারণ, অপুকে ডিভোর্স দিয়েছে সবাইকে জানিয়ে। তবে বুবলীকে কিন্তু এখনো ডিভোর্স দেয়নি। মনোমালিন্য থাকলেও সংসার করছে বুবলীর সাথেই।

ফিরোজ নামে একজন মন্তব্য করেছেন, বিচ্ছেদ হলেও ছেলের জন্য এক হয়েছেন তারা। তাদের পাশাপাশি এবং ফ্রেমে না দেখে অবাক হইনি। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন ছবিগুলো গতকালের কিনা। তবে এ ব্যাপারে তাদের মন্তব্য পাওয়া যায়নি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭