কালার ইনসাইড

বিমানবন্দরের ঘটনায় ব্যঙ্গের শিকার করণ জোহর


প্রকাশ: 22/03/2023


Thumbnail

আইন সবার জন্য সমান। সেটা সাধারণ মানুষ হোক কিংবা তারকা। সম্প্রতি বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরকে এমনই শিক্ষা দিলেন বিমানবন্দরে কর্মরত নিরাপত্তাকর্মী। তারকাসুলভ আদব-কায়দা ঝেড়ে ফেলে রীতিমতো জব্দ হলেন করণ জোহর!

সম্প্রতি বিমানবন্দরে প্রবেশ করতে গিয়ে এমন পরিস্থিতির মুখোমুখি হন করণ জোহর। তারকার এতটাই তাড়াহুড়ো ছিল তার যে বিমানবন্দরের গেটে পরিচয়পত্রও দেখাতে ভুলে যাচ্ছিলেন। ভেবেছিলেন তারকা হওয়ার কারণে হয়তো বিশেষ ছাড় পাবেন। তবে করণের ভাবনায় জল ঢেলে তাকে আটকে দিল দায়িত্বরত নিরাপত্তাকর্মী।

যে ভিডিওটি এখন ইন্টারনেটে ভাইরাল তাতে দেখা মিলেছে এমন দৃশ্যের। কালো টি-শার্ট এবং ঢোলা প্যান্ট পরিচিত করণের গায়ে একটি সাদা ওভারসাইজড জ্যাকেট এবং কাঁধে একটি ব্যাগও দেখা গেছে। এয়ারপোর্টে ঢোকার মুখে যাথারীতি পাপারাজ্জিদের জন্য পোজ দেন করণ। তারপরই বাধ্যতামূলক নিরাপত্তা পরীক্ষার জন্য না দাঁড়িয়ে গটগটিয়ে হেঁটে সোজা বিমানবন্দরের ভিতরে চলে যান। তখন একজন কর্মকর্তা তার পেছনে ছুটে গিয়ে থামায় তাকে। টিকিট এবং বোর্ডিং পাস দিতে বলে। প্রয়োজনীয় চেক করার পরেই সিআইএসএফ কর্মীরা তাকে বিমানবন্দরে প্রবেশ করতে দেয়।

করণের এই ভিডিও ভাইরাল হতেই দায়িত্বরত নিরাপত্তাকর্মীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। উল্টো দিকে করণকে কটাক্ষও করতে ছাড়েননি নেটিজেনের একাংশ। ‘অশিক্ষিত’ থেকে শুরু করে ‘অহংকারী’, বিভিন্ন উপাধিতে ডাকা হচ্ছে এই নির্মাতাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ তোপের মুখেই পড়েছেন করণ জোহর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭