ইনসাইড গ্রাউন্ড

আইপিএল না খেলার সিদ্ধান্ত বেয়ারস্টোরের


প্রকাশ: 22/03/2023


Thumbnail

পায়ের চোট কাটিয়ে ওঠে আইপিএল দিয়ে মাঠে নামার কথা ছিল জনি বেয়ারস্টোরের। কিন্তু আসন্ন অ্যাশেজ সিরিজের কথা মাথায় রেখে আইপিএল থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দিয়েছেন ইংল্যান্ডের এই ক্রিকেটার। ফলে তাঁর বিকল্প খেলোয়ার খুঁজতে হবে পাঞ্জাব কিংসকে। 

গত সেপ্টেম্বর গলফ খেলতে গিয়ে পায়ে চোট পাওয়ার কারণে দল থেকে ছিটকে পড়েন বেয়ারস্টো। খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপসহ দুটি টেস্ট সিরিজ। আইপিএল শুরুর ১০ দিন বাকি থাকতে বেয়ারস্টো ব্রিটিশ গণমাধ্যমকে জানান, এবার পাঞ্জাব কিংসের জার্সি গায়ে মাঠে দেখা যাবে না তাকে। জুনে ইংল্যান্ডে শুরু হওয়া অ্যাশেজ সিরিজের জন্য প্রস্তুতি নিতে চাওয়ার কারণে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাঞ্জাব কিংসকেও জানিয়ে দিয়েছেন তাঁর এই সিদ্ধান্তের কথা।

 ইংল্যান্ড দলের সব সংস্করণেই নিয়মিত খেলেন বেয়ারস্টো। তবে টেস্ট ফরম্যাটে সব থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে তাঁর। তাই ১৬ জুন শুরু হওয়া অ্যাশেজ সিরিজে দলকে কোনো ধরণের ঝুঁকিতে ফেলতে চান না তিনি। পুরোপুরি ফিট হয়ে অ্যাশেজ নিশ্চিত করার জন্যই এবারের আইপিএল-এ দেখা যাবে না ইংল্যান্ডের এই ক্রিকেট তারকাকে। তবে সব কিছু ঠিক থাকলে ১জুন শুরু হওয়া ইংল্যান্ড-আয়ারল্যান্ড টেস্টেও মাঠে দেখা যেতে পারে ডানহাতি এই ব্যাটসম্যানকে।

 বেয়ারস্টোর আইপিএল না খেলার সিদ্ধান্তে বড় ধাক্কার সম্মুখীন হতে হয় শিখর দেওয়ানের দলকে। পাঞ্জাব কিংসকে খুঁজতে হবে পৌনে ৭ কোটি রুপি দিয়ে কেনা ইংলিশ তারকার বিকল্প। এবারের আইপিএল নিলামে যে সকল খেলোয়াড় দল পায় নি, তাদের থেকে নিতে হবে বেয়ারস্টোরের বিকল্প। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭