ইনসাইড গ্রাউন্ড

মেসির বেতন বাড়ানো নিয়ে পিএসজির আপত্তি


প্রকাশ: 22/03/2023


Thumbnail

৩৬ বছর পর কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা এনে দেওয়া মেসিকে নিয়ে পিএসজির সাথে চুক্তি বিষয়ে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। বিশ্বকাপের পর থেকেই মেসির সাথে নতুন চুক্তি নিয়ে পিএসজির আলোচনা শুরু হয়। তিন মাস আলোচনা শেষেও কোনো সিদ্ধান্তে আসেনি পিএসজি।

ফরাসি গণমাধ্যম জানায়,মেসি তাঁর নিজের চাওয়ার বিষয়টি জানিয়েছেন ক্লাবকে। এখনও মেসিকে রাখা না রাখা নিয়ে নিশ্চিত নয় পিএসজি। দ্য অ্যাথলেটিকের প্রতিবেদনে বলা হয়, ৩৬ বয়সী এই খেলোয়ারকে দলে রাখতে এমবাপ্পের সমপরিমাণ টাকা দিতে রাজি নয় পিএসজি।

চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের পর নতুন করে পরিকল্পনা করছে পিএসজি। দলের পরিকল্পনা নিয়েও আপত্তি রয়েছে মেসির। পরিকল্পনার কেন্দ্রবিন্দু পুরোটাই কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে। যা মানতে পারছেন না আর্জন্টাইন কিংবদন্তি। দলের সাথে অনেক বিষয় নিয়েই মেসির মতের ভিন্নতা দেখা দিয়েছে। মোট কথা, দলে নিজের অংশীদারিত্ব বাড়াতে চান মেসি। এখানেও মাঠের রাজা হয়ে থাকতে চান তিনি, যেমনটি ছিলেন তাঁর সাবেক ক্লাব ও আর্জেন্টিনা দলে।

গত মৌসুমে এমবাপ্পের রিয়ালে যাওয়ার গুঞ্জন উঠে। এতে বেতন বাড়িয়ে দেয় ফরাসী তারকার। আর্জেন্টিনাকে বিশ্বকাপে জয়ী করার পর মেসির বেতন বাড়াতে চাওয়ার কথা মোটেও অস্বাভাবিক কিছু নয়। আর্জেন্টাইন এই তারকা বেতন চান এমবাপ্পের সমান। এমবাপ্পের সমপরিমাণ বেতনতো দুরের কথা,আকাশচুম্বী বেতন দিতে চায় না ফরাসি ক্লাবটি। মেসির বেতন বাড়িয়ে উয়েফার আর্থিক সংগতি নীতিতে অভিযুক্ত হতে চায় না পিএসজি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭