ইনসাইড পলিটিক্স

রমজান উপলক্ষ্যে দেশবাসীকে জিএম কাদেরের শুভেচ্ছা


প্রকাশ: 23/03/2023


Thumbnail

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রেখেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের তার বক্তব্যে বলেছেন,  ‘রমজানুল মোবারক এর শুভেচ্ছা, ভালোবাসা ও অভিনন্দন গ্রহণ করুন। শুরু হচ্ছে, রহমত, বরকত, ও নাজাতের মহিমাময় মাহে রমজান। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আমি দেশবাসীকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি। বিশ্বের সকল মুলিমের জন্য আমার আন্তরিক অভিনন্দন। এ উপলক্ষ্যে আমি মুসলিম উম্মার শান্তি, সম্প্রীতি, সম্বৃদ্ধি ও সংহতি কামনা করছি। 

সুপ্রিয় দেশবাসী, 

পবিত্র মাহে রমজান হচ্ছে আমাদের জন্য অসীম নেয়ামত। এই মাসেই নিহিত মহান আল্লাহতায়ালার নৈকট্য ও ক্ষমা লাভের সুযোগ। পবিত্র রমজানেই আমরা পেতে পারি রহমত, মাগফিরাত ও নাজাতের ফয়সালা। 

প্রিয় ভাই ও বোনেরা,

পরম করুণাময়ের ইবাদতে আমরা সংযম, ত্যাগ ও ভ্রাতৃত্বের শিক্ষা লাভ করি। বৈষম্যহীন সমাজ বিনির্মাণে হিংসা, বিদ্বেষ ও অহংকার ভুলে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় মাহে রমজান আমাদের উদ্বুদ্ধ করে। আমি আশা করছি, আমরা সবাই মাহে রমজানের পবিত্রতা রক্ষা করে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারবো। পাশাপাশি পবিত্র রমজানের তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাতে সমর্থ হবো।

প্রিয় রোজাদারবৃন্দ,

মাহে রমজানের ত্যাগের মহিমায় উজ্জিবিত হোক আমাদের জীবন। আমরা যেনো স্বজন ও প্রতিবেশীদের প্রতি কর্তব্যনিষ্ঠ থাকি। আমরা যেনো অসুস্থ, অনাহারি, রোগাত্রান্ত ও অসহায় মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেই।  সবাইকে সচেতন থাকতে হবে যাতে, বাজারে কোন সংকট সৃষ্টি না হয়। তবেই, আমারা মাহে রমজানের পূর্ণ ফজিলত অর্জন করতে সমর্থ হবো। 

আপনাদের উন্নত, সম্বৃদ্ধ ও মঙ্গলময় ভবিষ্যৎ কামনা করছি।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭