কালার ইনসাইড

এ সপ্তাহের হলিউড-বলিউড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/02/2018


Thumbnail

প্রতি সপ্তাহে হলিউড, বলিউড ও ঢালিউডে মুক্তি পায় সিনেমা। সেসব সিনেমার মধ্য থেকে আলোচিত সব নিয়ে বাংলা ইনসাইডারের সাপ্তাহিক আয়োজনে আজ থাকছে:

বলিউড

ফেব্রুয়ারির ২৩ তারিখ মুক্তি পেতে চলেছে ‘সনু কে টিটু কি সুইটি’। লাভ রঞ্জন পরিচালিত ২০১১সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্যায়ার কা পঞ্চনামা’ দীর্ঘদিন ধরে তরুণ প্রজন্মের ভীষণ পছন্দের ছবি ছিল । সেই ধারাবাহিকতাতেই এই পরিচালক নির্মাণ করেছেন নতুন এই ছবিটি ।

টিটু বিয়ে করতে চলেছে সুইটিকে । কিন্তু টিটুর ঘনিষ্ঠবন্ধু সনু সুইটির চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করে বিয়ে ভেঙে দিতে চায় । সুইটি বিয়ে করতে মরিয়া হয়ে ওঠে । এরকমই মজার গল্পের এই সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ভারুচা, কার্তিক আরিয়ান, সনু সিং নিজ্ঝর প্রমুখ ।

ফেব্রুয়ারির ২৩ তারিখেই মুক্তি পাচ্ছে চকরি টলেটি নির্মিত কমেডি ছবি ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’।

সোনাক্ষী সিনহা, দিলজিৎ দোসাঞ্জ, রানা দগ্গুবতী, রীতেশ দেশমুখ, করণ জোহর, সুশান্ত সিং রাজপুত ছাড়াও বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রী এই সিনেমায় অভিনয় করেছেন । সম্পূর্ণ বিনোদনধর্মী মজার এই ছবিটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে বলিউডে।

এ ছবি দিয়ে প্রথমবারের মতো দ্বৈত চরিত্রে অভিনয় করছেন গুণী পরিচালক ও অভিনেতা কারন জোহর। দু`জন অল্প বয়সী ছেলেমেয়ের জীবনে নানা মজার ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ছবিটি।

এই ছবিতে সোনাক্ষী সিনহা অভিনয় করেছেন পাঞ্জাবি তরুণীর ভূমিকায়। এ কমেডি অ্যাডভেঞ্চার ঘরানার ছবিতে ভ্রমণসঙ্গী হিসেবে তাকে সঙ্গ দিচ্ছেন দিলজিৎ।

এই ২৩ ফেব্রুয়ারিতেই রানি মুখার্জি অভিনীত ‘হিচকি’ মুক্তির কথা থাকলেও বিশেষ কারণবশত একমাস পরে ছবিটিকে মুক্তি দেওয়া হবে ।

হলিউড

হলিউডে এ সপ্তাহে মুক্তি পাবে পাবে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে উল্লেখযোগ্যভাবে বলা যায়, ‘প্যাসিফিক রিম: আপরাইজিং’, ‘উইনচেষ্টার’, ‘গেইম নাইট’, ‘অ্যানিহিলেশন’,‘এভরি ডে সেভেন’, ‘গারডিয়ানস অব দ্যা টম্ব’, ‘দ্যা কিউরড’, ‘হাফ ম্যাজিক’, ‘দ্যা লডগার্স’।

অ্যানিহিলেশন

জেফ ভ্যান্ডারমিরের ‘সাউদার্ন রিচ ট্রিলজি’ র প্রথম পর্ব ‘অ্যানিহিলেশন’ প্রকাশের পর বিশ্বজুড়ে প্রবল জনপ্রিয়তা পায়। হরর ও কল্পবিজ্ঞানের মিশেলে রচিত উপন্যাসটি এবার রুপালি পর্দায়। পরিচালনা করেছেন ‘এক্স মেশিনা’ খ্যাত পরিচালক অ্যালেক্স গারল্যান্ড।

চলচ্চিত্রটির কাহিনি শুরু হয় ‘অন্য রকম’ এক এলাকায় এক সেনাদলের প্রবেশের মাধ্যমে, যেখানে রহস্যময় দুর্ঘটনায় মাত্র একজন সেনা প্রচণ্ড আহত অবস্থায় ফিরে আসতে পারে। তাকে বাঁচাতে স্ত্রী আরো পাঁচ নারী বিজ্ঞানী নিয়ে প্রবেশ করে প্রকৃতির স্বাভাবিক নিয়ম না মানা সেই অঞ্চলে, মুখোমুখি হয় এক ভয়ংকর অজানা বিপদের। তারকাবহুল এ চলচ্চিত্রে অভিনয় করেছেন নাটালি পোর্টম্যান, অস্কার আইজ্যাক প্রমুখ।

গেম নাইট

কয়েকজন বন্ধুর গল্প, যারা প্রায়ই গেম নাইট উপলক্ষে একত্রিত হয়। চলছিল ভালোই, কিন্তু এক রাতে তারা জড়িয়ে পড়ে একটি সত্যিকার খুনের রহস্যের সঙ্গে! ছবিতে অ্যানি চরিত্রে দেখা যাবে র‌্যাচেল ম্যাকঅ্যাডামসকে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭