ইনসাইড গ্রাউন্ড

নিজেকে সরিয়ে নিলেন ইউসুফ


প্রকাশ: 23/03/2023


Thumbnail

আফগানিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে প্রধান কোচ হিসেবে মোহাম্মদ ইউসুফের নাম ঘোষণা করেছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে একদিন পার হতে না হতেই সুর পাল্টে ফেললো পিসিবি। মোহাম্মদ ইউসুফকে সরিয়ে হেড কোচের দায়িত্ব দেওয়া হয়েছে আব্দুর রহমানকে। ব্যাটিং কোচের দায়িত্বে বহাল রাখা হয় মোহাম্মদ ইউসুফকে। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে আফগান সিরিজ থেকে সরে দাড়িয়েছেন মোহাম্মদ ইউসুফ।

আগামী ২৪ মার্চ থেকে দুবাইয়ের সারজাহতে আফগানিস্তানের সাথে তিন ম্যাচের টি-টোয়ান্টি সিরিজ খেলবে পাকিস্তান। পাকিস্তানের বয়সভিত্তিক দলের পরামর্শক হিসেবে কাজ করার পাশাপাশি আগে থেকেই পাকিস্তান জাতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করে আসছিলেন ইউসুফ। তিনি সরে দাড়ানোয় ব্যাটিং কোচের দ্বায়িত্বও সামলাতে হবে রেহমানকে।

এর আগে, বুধবার সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেন প্রধান কোচের দ্বায়িত্ব পাওয়া আব্দুর রেহমান। সে সময় তিনি জানান, পাকিস্তানের সুপার লিগ-পিসিএলে দারুণ খেলেছেন ক্রিকেটাররা। দুর্দান্ত ফর্মে আছেন তারা। সেটি আফগানদের বিপক্ষে সিরিজেও ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সেই সাথে দলের বোলিং লাইন-আপ নিয়ে সন্তুষ্টির কথাও বলেন নতুন কোচ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭