ইনসাইড বাংলাদেশ

জামালপুরের ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়াড়ী আটক


প্রকাশ: 23/03/2023


Thumbnail

জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মল্লিকাডাঙ্গা গ্রামের মৃত বেনু শেখের ছেলে আছমত আলী (৩২) এর বসত বাড়ির উঠানে রাত আনুমানিক ৪ টার দিকে ৮/১০ জনের মত একদল জুয়াড়ি জুয়া খেলা অবস্থায় জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ জুয়াড়ি কে আটক করেছেন।

আটককৃতরা হলেন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার পৌরসভার চাকদহ গ্রামের মোঃ রব্বানী (৩৮), সপেন মন্ডল (৩৩), মোঃ আসলাম শেখ (৩২), মোঃ সাইফুল শেখ (৪০), মল্লিকাডাঙ্গা গ্রামের বাসিন্দা মোঃ রুবেল মিয়া (৩০) ও একই গ্রামের বাসিন্দা চান মিয়া।

জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর দিকনির্দেশনায় জেলা ডিবি পুলিশ ওসি আরমান আলীর সার্বিক তত্ত্বাবধনায় এসআই জুবাইদুল হক ও এএসআই তানভীর আহমেদ সঙ্গীয় ফোর্সসহ একদল জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অভিযান চালিয়ে ৬ জন জুয়াড়ীদের কে আটক করে এবং বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

গত ২৩ মার্চ বৃহস্পতিবার আটককৃত ৬ জুয়াড়ীদের কে কোর্টে প্রেরণ করেন জামালপুর জেলা ডিবি পুলিশ।

এ বিষয়ে জেলা ডিবি পুলিশের ওসি আরমান আলী জানান, জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ জুয়াড়ি কে আটক করেছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে প্রেরন করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭