কালার ইনসাইড

প্রয়াত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মাসুম বাবুলের পরিবারের পাশে দাঁড়ালেন ডিপজল


প্রকাশ: 24/03/2023


Thumbnail

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল মারা গেছেন। রেখে গেছেন স্ত্রী-সন্তান। মাসুম বাবুলের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব পরিবারটির পাশে দাঁড়িয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যায় মাসুম বাবুলের দুই সন্তানের হাতে দুই লাখ টাকা তুলে দেন। এ ছাড়া তাদের পড়ালেখার যাবতীয় ভার তিনি নির্বাহ করবেন। 

শুক্রবার এ বিষয়গুলো জানান চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, আমাদের প্রয়াত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্য পরিচালক মাসুম বাবুল সাহেব দুই সন্তান রেখে গেছেন। তাদের দেখতে আসেন আমাদের সবার প্রিয় ডিপজল ভাই। তাদের পড়ালেখা ভালোভাবে চালিয়ে যাওয়ার জন্য তিনি দুই ভাই-বোনকে দুই লাখ টাকা প্রদান করেন। 

ডিপজলের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা। তিনি বলেন, ‘অশেষ কৃতজ্ঞতা আমাদের বাংলা চলচ্চিত্রের, মহানুভবতার অনন্য অগ্রদূত, চলচ্চিত্রের দুঃখী মানুষের পাশে সুখের বার্তা নিয়ে, শান্তির দীর্ঘ প্রত্যয় নিয়ে যিনি প্রতিনিয়ত সকলের পাশে এসে দাঁড়ান তিনি আমাদের সকলের প্রাণপ্রিয় মহান একজন মানুষ অভিনেতা ডিপজল ভাই।

অঞ্জনা আরো বলেন, ‘এই মহানুভবতার সত্যিকার অর্থেই কোনো তুলনা হয় না। ডিপজল ভাই, আপনার তুলনা একমাত্র শুধুই আপনি, স্যালুট আপনাকে। আর আমাদের বাংলা চলচ্চিত্রের মানবতার মহানায়ক জনপ্রিয় চিত্রনায়ক প্রিয় ছোটভাই জায়েদ খান, সর্বোপরি সব শিল্পীর বিপদে যার ভূমিকা অতুলনীয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭