ইনসাইড বাংলাদেশ

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা


প্রকাশ: 24/03/2023


Thumbnail

খুলনার দীঘলিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আনসার আলীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৪ মার্চ) জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

তিনি দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় লোকজন জানান, শেখ আনসার উদ্দিন শুক্রবার দুপুরে নগরীর খানজাহান আলী থানার শিরোমনি পূর্বপাড়া বায়তুল আকসা জামে মসজিদে জুম্মার নামাজ পড়েন। এরপর মসজিদ থেকে পাশর্^বর্তী বাসায় ফিরছিলেন। এ সময় মোটর সাইকেলযোগে আসা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে এলাকায় আতংক সৃষ্টি করে।

খানজাহান আলী থানার ওসি কামাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন কুমার জানান, আনসার উদ্দিনের বাড়ি দিঘলিয়া উপজেলার বারাকপুর গ্রামে। তার বিরুদ্ধে বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী জাকির হোসেন হত্যা মামলাসহ ৭টি মামলা রয়েছে। বারাকপুর ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করে গাজী জাকিরের কাছে আনসার উদ্দিন পরাজিত হয়েছিলেন। গাজী জাকির খুন হওয়ার পর উপ-নির্বাচনে আনসার প্রার্থী হলেও ঋণ খেলাপীর কারণে প্রার্থীতা বাতিল হয়ে গিয়েছিল।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭