ইনসাইড গ্রাউন্ড

ব্যর্থ তামিম, হারল পেশোয়ার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/02/2018


Thumbnail

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উদ্বোধনী ম্যাচে হেরে গেছে তামিম ইকবালের দল পেশোয়ার জালমি। আসরের বর্তমান চ্যাম্পিয়নদের হারের দিনে নিজেকে মেলে ধরতে পারেননি তামিম ইকবাল। যদিও শুরুটা করেছিলেন ভালোই। তবে ইনিংসটা বড় করতে পারেন নি এই হার্ড হিটার।

উদ্বোধনী ম্যাচে তামিমদের প্রতিপক্ষ ছিল প্রথমবারের মতো পিএসএল খেলতে আসা মুলতান সুলতানস। শোয়েব মালিকের নেতৃত্বধীন দলটির অভিষেক হলো জয় দিয়ে। পেশোয়ারকে ৭ উইকেটের বড় ব্যবধানে এবং ৫ বল হাতে রেখেই হারিয়েছে তারা।

পেশয়ারের ইনিংস শুরু করতে নেমে ১১ বলে ২ বাউন্ডারিতে ১১ রান করেন তামিম। মোহাম্মদ ইরফানের শিকার হয়ে সাজঘরে ফেরেন বাংলাদেশি ওপেনার। মোহাম্মদ হাফিজের ফিফটি ছাড়া ভালো করতে পারেননি পেশোয়ারের অন্য ব্যাটসম্যানরা।

হাফিজের ৫২ বলে ৫৯ রানে আর শেষদিকে ড্যারেন স্যামির ১১ বলে ২৯ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান করে পেশোয়ার।

জবাবে কুমার সাঙ্গাকারা আর শোয়েব মালিকের ব্যাটেই জয়ের কাছাকাছি চলে যায় মুলতান। সাঙ্গাকারা করেন ৫১ বলে ৫৭ রান। আর ৩০ বলে ২টি করে চার-ছক্কায় ৪২ রানে দলকে জয় এনে দিয়েই মাঠ ছাড়েন অধিনায়ক শোয়েব মালিক। সঙ্গে কাইরন পোলার্ড অপরাজিত ছিলেন ১৩ বলে ২১ রানে।


বাংলা ইনসাইডার/আরকে




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭