ইনসাইড গ্রাউন্ড

আইপিএলে প্রথমবারের মতো দল পেল শর্ট


প্রকাশ: 26/03/2023


Thumbnail

আসন্ন আইপিএলে পাঞ্জাব কিংসে ইনজুরড জনি বেয়ারস্টোর জায়গায় খেলবেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ম্যাট শর্ট। পায়ের চোট পুরোপুরি না সারায় এবারের আইপিএল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ইংল্যান্ডের তারকা বেয়ারস্টো। তাঁর আইপিএল না খেলার সিদ্ধান্তে বড় ধাক্কার সম্মুখীন হতে হয় শিখর ধাওয়ানের দলকে। তাই পাঞ্জাব কিংসকে খুঁজতে হয় পৌনে ৭ কোটি রুপি দিয়ে কেনা ইংলিশ তারকার বিকল্প।

অ্যাডিলেড স্ট্রাইকার্সের ওপেনার শর্ট বিগ ব্যাশে দারুণ পারফর্মেন্সের পর আইপিএলে এবারই প্রথম ডাক পেয়েছেন। ৪৫৮ রান ও ১১ উইকেট নিয়ে বিবিএল টুর্নামেন্ট সেরার পুরস্কার পান শর্ট। আইপিএলে বেয়ারস্ট্রো নিজেকে সরিয়ে নেওয়ার পর ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে তাঁর পরিবর্তিত খেলোয়াড় নেওয়ার আবেদন করে শিখর ধাওয়ানের দল। সামাজিক যোগাযোগ মাধ্যমে শর্টকে দলে নেওয়ার খবর জানায় পাঞ্জাব কিংস।

বেয়ারস্টোর আপডেট ও নতুন খেলোয়াড়ের চুক্তি ইস্যু নিয়ে পাঞ্জাব কিংস জানায়, জনি বেয়ারস্টো তার ইনজুরির কারণে এই মৌসুমে আইপিএলে অংশ নেবেন না। এটা আমাদের জন্য খারাপ সংবাদ। আমরা ম্যাথিউ শর্টকে তার বদলি হিসেবে পেয়ে আনন্দিত।

গত সেপ্টেম্বরে গলফ খেলতে গিয়ে পায়ে চোট পাওয়ার কারণে দল থেকে ছিটকে পড়েন বেয়ারস্টো। খেলতে পারেন নি টি-টোয়েন্টি বিশ্বকাপ। বাংলাদেশ সিরিজেও আসতে পারেন নি তিনি। বেয়ারস্টো ব্রিটিশ গণমাধ্যমকে জানিয়েছিলেন এবার পাঞ্জাব কিংসের জার্সির গায়ে মাঠে দেখা যাবে না তাকে। জুনে ইংল্যান্ডে শুরু হওয়া অ্যাশেজ সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করতে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭