কালার ইনসাইড

আমার জন্য ‘ট্রিপল আর’ অস্কার জিতেছে: অজয়


প্রকাশ: 26/03/2023


Thumbnail

বলিউড অভিনেতা অজয় দেবগনের পরবর্তী সিনেমা ‘ভোলা’। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেছেন তিনি। আগামী ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। এ সিনেমার মুক্তি উপলক্ষে কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন অজয়। এ অনুষ্ঠানে ‘ট্রিপল আর’ সিনেমা নিয়ে মন্তব্য করে চমকে দিয়েছেন তিনি।  

এস এস রাজামৌলি পরিচালিত আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। গত বছর মুক্তি পাওয়া এই সিনেমা ব্যবসায়িকভাবে সফল। এ সিনেমার ‘নাটু নাটু’ গান জিতে নিয়েছে গোল্ডেন গ্লোব পুরস্কার। সর্বশেষ অস্কারের ৯৫তম আসরে সেরা মৌলিক গানের পুরস্কার জিতে নেয় গানটি। সিনেমাটিতে আল্লুরি রাজু চরিত্রে অভিনয় করেছেন অজয়। স্বাভাবিকভাবে অস্কার জয়ের জন্য অজয় দেবগনকে অভিনন্দন জানিয়ে অভিমত জানতে চান কপিল শর্মা।

এসময় অজয় দেবগন বলেন, আমার জন্য ‘ট্রিপল আর’ সিনেমা অস্কার জিতেছে। এ কথা শুনে কপিল অজয়কে কারণ ব্যাখ্যা করতে বলেন। জবাবে অজয় বলেন, আমি যদি ওই গানে নাচতাম তাহলে কি হতো! এ কথা শেষ হতেই হাসিতে ফেটে পড়েন উপস্থিত সকলে।

এ সময়ের একটি ভিডিও ক্লিপ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটিজেনরাও ভূয়সী প্রশংসা করছেন অজয়ের। অনেকে অজয়ের রসবোধের প্রশংসা করেছেন। একজন লিখেছেন, যখনই অজয় স্যার কপিল শর্মার শোতে যান, আর সেই পর্ব সেরা হয়ে ওঠে।

পরিচালনা ও অভিনয়ের পাশাপাশি ‘ভোলা’ সিনেমা প্রযোজনাও করছেন অজয়। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন, টাবু, অমলা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭