ইনসাইড গ্রাউন্ড

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালো আল নাসর


প্রকাশ: 26/03/2023


Thumbnail

বাংলাদেশকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল নাসর। স্বাধীনতার ৫২ বছরের প্রাক্কালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই শুভেচ্ছা বার্তা জানিয়েছে সৌদি ক্লাবটি। সৌদি প্রো লিগের ক্লাবটি তাদের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট দিয়েছে। সেখানে তারা বাংলাদেশের লাল-সবুজ পতাকার রং দিয়ে একটি ছবি বানিয়েছে যাতে লেখা-‘বাংলাদেশ, স্বাধীনতা দিবস ২৬.০৩.২৩।’ আর সে ছবির ক্যাপশনে যোগ করেছে, ‘শুভ স্বাধীনতা দিবস, বাংলাদেশ।’

কাতার বিশ্বকাপের সময় তৎকালীন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে ঝামেলায় জড়িয়েছিলেন রোনালদো। যার কারণে দুই পক্ষের মধ্যস্থতায় চুক্তি বাতিল করা হয়। বিশ্বকাপের পরে এশিয়ার ফুটবলকে নিজের নতুন গন্তব্য হিসেবে বেছে নেন হাল সময়ের অন্যতম সেরা এই তারকা ফুটবলার। 

বিশ্বকাপের সময় আর্জেন্টিনাকে নিয়ে বাংলাদেশি ভক্ত-সমর্থকদের উন্মাদনার খবর ছড়িয়েছে আন্তর্জাতিক মহলেও। এমনকি আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন, কোচ লিওনেল স্কালোনি ও অধিনায়ক লিওনেল মেসির মুখেও শোনা গেছে বাংলাদেশের প্রশংসা। কিছুদিন আগে বাংলাদেশে নতুন করে আবার দূতাবাসও চালু হয়েছে আর্জেন্টিনার। 

৫৬ হাজার বর্গমাইলের এই দেশটিতে রোনালদো ভক্তদের সংখ্যাও কম নয়। রোনালদো সৌদি আরবের ক্লাব আল-নাসরে নাম লেখানোর পর বাংলাদেশে তাঁর ভক্তরা দলটির খেলার খোঁজখবর রাখতে শুরু করেছেন। একইভাবে বাংলাদেশের ব্যাপারেও হয়তো আগ্রহী হয়ে উঠেছে ক্লাবটি। সেরকমই কোন পদক্ষেপের অংশ হিসেবে হয়তো বাংলাদেশের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে আল-নাসর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭