কালার ইনসাইড

অভিষেকের অপেক্ষায় শিশির সরদার


প্রকাশ: 27/03/2023


Thumbnail

বর্তমান সময়ের ব্যস্ত অভিনেতা শিশির সরদার। নিয়োমিত কাজ করছেন বিজ্ঞাপন ও নাটকে। ছোট পর্দার পাশাপাশি ইতোমধ্যে নাম লিখিয়েছেন বড় পর্দাতেও। পরিচালক তানভীর হাসানের সিনেমা ‘মধ্যবিত্ত’ সিনেমাইয় মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি । 

শিশির বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই আমার পরিচালক স্যারকে। তার কাছে আমি কৃতজ্ঞ।আমার উপর বিশ্বাস রেখে এই সিনেমায় প্রধান চরিত্রে কাজের সুযোগ করে দেয়ার জন্য। এক কথায় বলতে গেলে, নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে এই সিনেমা ইন্ডাস্ট্রি পা রেখেছি। ইনশাআল্লাহ সিনেমায় নিজেকে ভালো পর্যায় দেখতে চাই। 



‘মধ্যবিত্ত’ ছবিটি নিয়ে শিশির বলেন, সিনেমাটি মৌলিক একটি গল্প নিয়ে তৈরি করা হয়েছে। যা দেখে আশা করি দর্শককে বিনোদনের পাশাপাশি ভাবনার অনেক খোরাক যোগাবে। ছবিতে দেশপ্রেম এবং সমাজের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা রয়েছে। ছবিটিতে আমি আবির চরিত্রে অভিনয় করেছি। সম্প্রতি সম্পন্ন হয়েছে সিনেমার শেষ লটের শুটিং। সম্পাদনার কাজ শেষে খুব তারাতারি ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। 

সিনেমায় মোট ৫টি গান আছে। গানগুলো গেয়েছেন বেলাল খান, মোহনা নিশাদ, শফি মণ্ডল, নোলক বাবু, পলি শারমিন ও পুলক অধিকারী।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত মাসুম আজিজ, সমু চৌধুরী, বড়দা মিঠু, শবনম পারভীন, নবাগতা রুশা, মায়েশা প্রাপ্তি, আমির সিরাজি, রেবেকা পারভীন, এলিনা শাম্মী, রিয়াজুল রিজু, সোহেল রানা, রুশাসহ অনেকে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭