ইনসাইড গ্রাউন্ড

ম্যাচের আগে বিজ্ঞাপনী ব্যস্ততা সারলেন সাকিব


প্রকাশ: 28/03/2023


Thumbnail

মাঠে এবং মাঠের বাইরে সব জায়গাতেই অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঠে ব্যাট-বল হাতে যেমন প্রতিপক্ষের জন্য ত্রাস হয়ে উঠতে পারেন, তেমনি মাঠের বাইরেও সব ধরনের সমালোচনার জবাব দেন চওড়া ব্যাটে। আবার ক্রিকেটিয় ব্যস্ততার বাইরে বিজ্ঞাপনসহ নানা কাজেও সমান পারদর্শী বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয়। এই যেমন আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের মাঝেই বিজ্ঞাপনের শ্যুটিং সারলেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ। সোমবার অনুষ্ঠিত হয়েছে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তাতে বৃষ্টি আইনে আইরিশদের ২২ রানে হারিয়েছে সাকিব আল হাসানের দল। দ্বিতীয় ম্যাচের আগে আজ বাধ্যতামূলক কোনো অনুশীলন নেই টাইগারদের। হোটেল জিমে ঘাম ঝড়িয়ে ও বিশ্রাম নিয়েই কাটিয়েছেন ক্রিকেটাররা। তবে এই বিরতিতে দুপুরে বন্দর নগরীর সিআরবিতে বিজ্ঞাপনী ব্যস্ততা সেরেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

তবে এই ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও আরও বেশ কয়েকবার সিরিজের ফাঁকেই বিভিন্ন কাজে টিম হোটেলের বাইরে যেতে দেখা গেছে এই অলরাউন্ডারকে। সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের সময়ও একটি শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে যান সাকিব। সেই সিরিজেই ব্যক্তিগত কাজে একদিনের ঝটিকা সফরে নিজের গ্রামের বাড়ি মাগুরাতেও গিয়েছিলেন তিনি।

আগামীকাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। প্রথম ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে স্বাগতিকরা। দ্বিতীয় ম্যাচেই সিরিজ নিশ্চিত করার লক্ষ্য টাইগারদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭