কালার ইনসাইড

আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও দোয়া সঙ্গে নিয়ে বাকি জীবনটা পার করতে চাই: শাকিব খান


প্রকাশ: 29/03/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রায়ই সময়ই নানা বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন শাকিব। গতকাল (২৮ মার্চ) ছিল এই তারকার শুভ জন্মদিন। এদিন অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্ত-অনুরাগীরা। সম্প্রতি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বুধবার (২৯ মার্চ) দুপুর ১.৩০ এ ভেরিফায়েড ফেসবুক আইডিতে নিজের একটি ছবি দিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পোস্ট দিয়েছেন শাকিব। তিনি লিখেন, সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আপনাদের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার সৌভাগ্য দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। গতকাল (২৮ মার্চ) আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার কাছে আমি চিরঋণী। আমার বিশ্বাস, আজীবন এই ভালোবাসায় সিক্ত করবেন। আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও দোয়া সঙ্গে নিয়ে বাকি জীবনটা পার করতে চাই।

এদিকে আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ।’ গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

উল্লেখ্য, ১৯৭৯ সালের (২৮ মার্চ) জন্মগ্রহণ করেন শাকিব খান। তার আসল নাম মাসুদ রানা। জীবনের ৪৩ বসন্ত পেরিয়ে ৪৪ পা রাখলেন তিনি। ‘অনন্ত ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয় ১৯৯৯ সালে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭