কালার ইনসাইড

ফের অক্ষয়ের শুটিং সেটে দুর্ঘটনা, প্রাণ গেল এক সদস্যের


প্রকাশ: 30/03/2023


Thumbnail

কদিন আগেই শুটিং সেটে আহত হয়েছিলেন ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। তবে এবার তার শুটিং সেটে ঘটলো বড়সড় দুর্ঘটনা।

শুটিংয়ে দুর্গ থেকে পড়ে মৃত্যু হয় অক্ষয়ের আসন্ন মারাঠি ছবি ‘বেদাত মরাঠে বীর দৌদলে সাত’ এর শুটিং ইউনিটের এক সদস্যের।

মহারাষ্ট্রের কোলাপুরে পানালা দুর্গে চলছিল সেই ছবির শুটিং। সেখানেই সজ্জা কোঠি থেকে পড়ে যান ছবির দলের এক কুশলী নাগেশ প্রশান্ত খোবারে। দুর্গ থেকে পড়ে মাথায় গুরুতর চোট লাগে তার। ১০ দিন হাসপাতালেও ভর্তি থাকেন তিনি।

খুব সম্প্রতিই শুটিংয়ের দলে এসে যোগ দেন ক্রু সদস্য নাগেশ প্রশান্ত খোবারে। সেটের ঘোড়ার যত্ন নেওয়ার জন্য তাকে‌ রাখা হয়েছিল। পানালা দুর্গের সজ্জা কোঠি থেকে আচমকাই পড়ে যান নাগেশ। সেই সময় মোবাইল ফোনে কথা বলতে নাকি ব্যস্ত ছিলেন তিনি। আনমনা হওয়ার ফলেই ভারসাম্য হারিয়ে ফেলেন। সজ্জা কোঠি থেকে পড়ে মাথায় ও বুকে গুরুতর চোট লাগে নাগেশের। দুর্ঘটনার পরে তাকে দ্রুত কোলাপুরের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ১০ দিন ভর্তি থাকার পরে মৃত্যু হয় নাগেশের।

এদিকে শুটিং সেটে দুর্ঘটনায় নাগেশের মৃত্যু নিয়ে প্রযোজনা সংস্থার উপর ক্ষুব্ধ নাগেশের পরিবার। তাদের দাবি, হাসপাতালে নাগেশের চিকিৎসার সব খরচ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তারা। কিন্তু শেষ পর্যন্ত সেই খরচ নাকি দেননি।

প্রতিশ্রুতি পূরণ না করা পর্যন্ত নাগেশের শেষকৃত্য করবেন না বলে দাবি তার পরিজনের। তবে, এই বিষয়ে এখনও মুখ খোলেননি ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর বা প্রযোজনা সংস্থার কেউই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭