ইনসাইড গ্রাউন্ড

হল্যান্ডকে ছাড়াই লিভারপুলকে ৪-১ গোলে হারালো ম্যান সিটি


প্রকাশ: 01/04/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে তেতো হারের স্বাদ দিলো ম্যান সিটি। আজ ইতিহাদ স্টেডিয়ামে লিভারপুলকে ৪-১ গোলে হারায় স্বাগতিকরা। এই জয়ে ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি। আর লিভারপুল ৪২ পয়েন্ট নিয়ে রয়েছে ৬ষ্ঠ স্থানে।

ম্যানচেস্টার সিটির বিপক্ষে লিভারপুলের ম্যাচ মানেই টানটান উত্তেজনা। এমন এক হাইভোল্টেজ ম্যাচ খেলতে ম্যানসিটির মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে গিয়েছিলো অলরেডরা। ৪২ গোল করা আর্লিং হালান্ডকে ছাড়াই ম্যানসিটিকে মাঠে নামতে হয়েছে লিভারপুলের বিপক্ষে। 

সিটির মাঠে কিন্তু প্রথম গোল হজম করতে হয়েছে স্বাগতিকদের। ম্যাচের ১৭তম মিনিটের মাথায় লিভারপুলের হয়ে প্রথম গোল করেন মোহাম্মদ সালাহ। প্রথমে গোল দিয়ে লিড নেয়া লিভারপুল, সেই লিড ধরে রাখতে পারেনি। ২৭ মিনিটেই আর্জেন্টাইন তারকা হুলিয়ান আলভারেলের গোলে সমতায় ফেরে ম্যানসিটি। দুই দল ১-১ গোলে প্রথমার্ধের বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধ শুরুতেই গোল পায় ম্যানসিটি। ৪৬তম মিনিটে কেভিড ডি ব্রুইনের গোলে এগিয়ে যায় ম্যান সিটি। ৫৩ মিনিটে ব্যবধান ৩-১ করে ফেলেন জার্মান তারকা ইলকেয় গুন্দোগান। এরপর ম্যাচের ৭৪তম মিনিটে লিভারপুলের জালে শেষ বল জড়িয়ে দেন জ্যাক গ্রিলিশ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭