ইনসাইড গ্রাউন্ড

১০০ টাকায় দেখা যাবে ঢাকা টেস্ট


প্রকাশ: 02/04/2023


Thumbnail

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মঙ্গলবার এক বিবৃতি দিয়ে টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি। ৪ঠা এপ্রিল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড। সেখানে সর্বনিম্ন ১০০ টাকা রাখা হয়েছে দাম।

আয়ারল্যান্ড বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের শুরু থেকে অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা করেছে বিসিবি। টেস্টেও এর ব্যতিক্রম ঘটছে না। বিসিবির নিজস্ব ওয়েবসাইট থেকে আগ্রহীরা আজ থেকেই অনলাইনে টিকিট কিনতে পারবেন। জাতীয় পরিচয়পত্র ও ব্যক্তিগত মুঠোফোন নম্বর দিয়ে নিবন্ধন করে একসঙ্গে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে। পরে সেখান থেকে দেয়া কোড ও জাতীয় পরিচয়পত্র দেখিয়ে স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন ক্রেতারা।

আইরিশদের বিপক্ষে টেস্টে ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা। এছাড়া নর্থ-সাউথ স্ট্যান্ড ২০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে সর্বোচ্চ ১০০০ টাকা। আগামীকাল থেকে সরাসরি টিকিট কেনা যাবে। মিরপুরের শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডয়ামের বুথে সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। এছাড়া ম্যাচের দিনগুলোতেও একই সময়ে টিকিট পাওয়া যাবে বুথে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭