ইনসাইড গ্রাউন্ড

আইপিএল শেষ উইলিয়ামসনের


প্রকাশ: 02/04/2023


Thumbnail

শঙ্কাটা ছিলো শুরু থেকেই। এবার সে শঙ্কাই বাস্তবে রূপ নিলো। হাঁটুর চোটে আইপিএলের চলতি মৌসুম থেকে ছিটকে গেছেন কিউই ব্যাটসম্যান কেইন উইলিয়ামসনের। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় পেলেও আসরের শুরুতেই বড় ধাক্কা খেল গুজরাট টাইটান্স।

এক বিবৃতিতে উইলিয়ামসনের আইপিএল থেকে ছিটকে যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন গুজরাটের ক্রিকেট পরিচালক বিক্রম সোলাঙ্কি।

কিউই ক্রিকেটারের অবস্থা জানাতে গিয়ে বিক্রম সোলাঙ্কি বলেন, ‘তিনি আমাদের জন্য গুরুত্বপূর্ণ ক্রিকেটার। টুর্নামেন্টের শুরুতেই কেইনকে চোটের কাছে হারানোটা দুঃখজনক। তার জন্য শুভকামনা। আশা করছি, দ্রুতই আবার মাঠে ফিরবে সে।’ তবে ঠিক কতদিনের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হবে তা এখনো জানা যায়নি। প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা শেষে আগামী সপ্তাহে নিউ জিল্যান্ডে ফিরে গিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের সাথে পরামর্শ করবেন উইলিয়ামসন।

আইপিএলের এবারের আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিলো বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। সে ম্যাচে চেন্নাইয়ের ঋতুরাজ গায়কোয়াড়ের ছক্কা বাঁচাতে গিয়ে চোটে পড়েন উইলিয়ামসন। লাফিয়ে উঠে বলটাকে মাঠের ভেতরে পাঠালেও নিজে মাটিতে পড়েন বেশ বাজেভাবে। সেখান থেকে আর উঠে দাড়াতে পারেন নি উইলিয়ামসন। ফিজিও এবং সতীর্থ ম্যাথুউ ওয়েডের কাঁধে ভর দিয়ে খোড়াতে খোড়াতে মাঠ ছাড়েন তিনি।

চেন্নাইয়ের বিপক্ষে সে ম্যাচে ৫ উইকেটের জয় পায় গুজরাট। উইলিয়ামসনের বদলি হিসেবে মাঠে নেমেছিলেন সাই সুদর্শন। শুরুতেই বোঝা যাচ্ছিল উইলিয়ামসনের চোট বেশ গুরুতর। তবুও তাঁকে পাওয়ার আশা করেছিলো গুজরাট। এদিকে, উইলিয়ামসনের বিকল্প হিসেবে কাকে নেয়া হবে, তা এখনো জানায়নি গুজরাট।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭