কালার ইনসাইড

ইনস্টাগ্রামে প্রবেশ করলেন বিজয়


প্রকাশ: 03/04/2023


Thumbnail

সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় ফটো-ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইনস্টাগ্রামে প্রবেশ করলেন দক্ষিণের তুমুল জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়। ইনস্টাগ্রামে নিজের প্রথম ছবি দিয়ে অভিনেতা তার ভক্ত অনুরাগীদের অভিবাদন জানান। 

এদিকে নতুন অ্যাকাউন্ট খোলার কয়েক মুহূর্তের মধ্যে ৪ লক্ষ অনুসারী হয়ে গেছে বিজয়ের। এর আগে তিনি  টুইটারের মাধ্যমে তার ভক্তদের সাথে যুক্ত ছিলেন। তবে বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে ব্যক্তিগতভাবে বিরতি নিয়েছেন তারকা। তার কাজের সম্পর্কে সকল খবরাখবর ও আপডেট শেয়ার করত তার টিম। কিন্তু ভক্তরা চাচ্ছিলেন বিজয় নিজেই কিছু শেয়ার করে যেন ভক্তদের মাঝে ফিরে আসেন।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ভারিসু’ চলচ্চিত্রের অডিও উন্মোচন করার পর একটি নতুন ভিডিও নিয়ে আবারো ভক্তদের কাছে ফিরে আসেন বিজয়। তবে এখন থেকে তারকা নিয়মিত ইনস্টাগ্রামে ভক্তদের সাথে ছবি এবং ভিডিও শেয়ার করবেন এবং তাদের সংস্পর্শে থাকবেন বলেই প্রত্যাশা ব্যক্ত করছেন ভক্ত-অনুরাগীরা।

বিজয়কে সর্বশেষ দেখা গেছে ‘ভারিসু’ চলচ্চিত্রে। বর্তমানে লোকেশ কানাগারাজ পরিচালিত ‘লিও’ সিনেমায় কাজ করছেন বিজয়। আগামী ১৯ অক্টোবর বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। এটি লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের একটি অংশ বলে মনে করা হচ্ছে। সিনেমায় বিজয়ের বিপরীতে দেখা যাবে সঞ্জয় দত্তকে। বর্তমানে এই সিনেমার শুটিং চলছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭