ইনসাইড টক

‘গরিবের অধিকার নিয়ে কথা বলছে আর হোটেল ওয়েস্টিনে পার্টি, কি তাজ্জব ব্যাপার’


প্রকাশ: 06/04/2023


Thumbnail

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, রমজান মাস পবিত্র মাস। এটার আলাদা একটা মাহাত্ম্য। তাছাড়া বৈশ্বিক অর্থনীতির কথা বিবেচনায় সরকারের কৃচ্ছ্রসাধন নীতির সঙ্গে একাত্ম বাংলাদেশ আওয়ামী লীগও কৃচ্ছ্রসাধন নীতি গ্রহণ করেছে। সেই বিবেচনায় আমরা এবার ইফতার মাহফিল করছি না। এর অর্থ আমরা গরিব, অসহায় মানুষদের সাহায্যার্থে দান করবো। কিন্তু বিএনপি সব সময় দেশের অর্থনীতি নিয়ে কথা বলেন। মানুষের অধিকার নিয়ে কথা বলার চেষ্টা করে। তারা (বিএনপি) বলার চেষ্টা করছে দেশের মানুষ খাবার পায় না, খেতে পারে অথচ তারা হোটেল ওয়েস্টিনে ইফতার পার্টি করছে, কি তাজ্জব ব্যাপাব।

রমজান মাসে আওয়ামী লীগ সাংগঠনিকভাবে কি করছে, এ সময় রাজনৈতিক কৌশল কি তা নিয়ে বাংলা ইনসাইডারের সাথে  একান্ত আলাপচারিতায় এ সব কথা বলেন। পাঠকদের জন্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এর সাক্ষাৎকার নিয়েছেন বাংলা ইনসাইডার এর নিজস্ব প্রতিবেদক শান্ত সিংহ।

বিএনপি রমজান মাসকে সাংগঠনিক মাস হিসেবে বেছে নিয়েছে। তাহলে আওয়ামী লীগের অবস্থান কি জানতে চাইলে  অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, রাস্তা-ঘাটে সমাবেশ আর মিছিল, মিটিং করলেই কি সাংগঠনিকভাবে শক্তিশালী হওয়া যায়? আমরা দেশের জনগণের সাথে, সাধারণ মানুষের সাথে সম্পৃক্ত থেকে তাদের সাথে কাজ করছি। কিন্তু বিএনপি রমজান কি কর্মসূচি করছে? তারা পাঁচ তারকা হোটেল আর ক্লাবে ইফতার পার্টি করছে আর কথা বলছে গরিবের অধিকার নিয়ে, কি তাজ্জব ব্যাপার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭