কালার ইনসাইড

ঈদে দর্শকদের বিনোদন দিতে আসছে অমির নতুন চমক ‘হোটেল রিল্যাক্স’


প্রকাশ: 08/04/2023


Thumbnail

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে  এর চতুর্থ সিজন শেষ হওয়ার পর দর্শক অপেক্ষায় আছে সিজন ৫এর। এমনি তারা আন্দোলনে নামার হুমকিও দিয়েছেন।  এবার ঈদে ‘ব্যাচেলর পয়েন্ট’ না থাকলেও এই নির্মাতা তার প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন।

মুক্তির আগে শুক্রবার সন্ধ্যায় হোটেল রিল্যাক্স’র লুক প্রকাশিত হয়েছে। এতে দেখা যায় পূর্ণিমা, পলাশ, মিশু সাব্বির, পাভেল, পারসা ইভানা, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, চাষী আলক, শিমুল শর্মা, শিবলু, বাচ্চু, লামিমাকে।

প্রত্যেকের আলাদা আলাদা চরিত্রে ভর করে হাজির হওয়া পোস্টারটি প্রকাশের পরেই নজর কেড়েছে। যা আগ্রহ বাড়িয়েছে নেটিজনদের। এই ওয়েব সিরিজে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছেন নায়িকা পূর্ণিমা। অন্যান্য চরিত্রে অভিনয় করা প্রত্যেকেই জনপ্রিয় সিরিয়াল ব্যাচেলর পয়েন্ট’র সদস্য।

পরিচালক অমি জানান, 'হোটেল রিলাক্স'  নামের এই ওয়েব সিরিজটি সম্পূর্ণ বিনোদনভিত্তিক হবে। এখানে প্রতিটি চরিত্রের আলাদা নিজস্বতা থাকবে। যা পূর্বের কাজগুলোতে ছিল। পাশাপাশি তিনি শুটিং থেকে পোস্ট প্রডাকশনে সময় নিয়ে কাজটি করছেন।

এদিকে এই ওয়েব সিরিজ ছাড়াও অমির পরিচালিত ‘বিদেশ’ নামের একটি নাটক ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ‘বিদেশ’র শুটিংয়ে অমি-পলাশসহ পুরো ইউনিট ছিলেন বঙ্গোপসাগরে অবস্থিত দ্বীপ সন্দ্বীপে। উত্তাল সমুদ্রে ঝড়-বৃষ্টির মধ্যেই শুটিং করেছেন তারা। ফলে এটিকে জীবনের অন্যতম স্মরণীয় ও চ্যালেঞ্জিং কাজ বলেই মনে করছেন নির্মাতা-শিল্পীরা।

নাটকটিতে অভিনয় করেছেন জিউয়াল হক পলাশ, মিশু সাব্বির, সাইদুর রহমান পাভেল, জিসান, পারসা ইভানা, লামিমা লাম, শিবলু, আব্দুল্লাহ রানা প্রমুখ। এটি প্রযোজনা করেছে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট। ঈদে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭