কালার ইনসাইড

অপু- সাইমনের ‘লাল শাড়ির’ প্রথম গান প্রকাশ


প্রকাশ: 12/04/2023


Thumbnail

ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমার প্রথম গান ‘রঙে রঙে সঙে সঙে’ এসেছে ইউটিউবে। সংগীত পরিচালক ইমন সাহার সংগীতায়োজনে এ গানে কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার, রাবেয়া সেতু, রাসেল মৃধা এবং জেসি মোশাররফ। গানের গীতিকার সিনেমার নির্মাতা বন্ধন বিশ্বাস।

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস তার ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার তার প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ ঈদে মুক্তির তোড়জোড় চলছে। সিনেমাটিতে তার নায়ক চিত্রনায়ক সাইমন সাদিক।

‘লাল শাড়ি’ ঈদে মুক্তি পাবে, এমন আশাই করছেন নির্মাতা বন্ধন বিশ্বাস। তিনি বলেন, ‘ঈদে মুক্তি দেওয়ার জন্য আমরা পুরোপুরি প্রস্তুত। তবে এটি যেহেতু সরকারি অনুদানের সিনেমা, তাই মন্ত্রণালয়ের অনুমতির ব্যাপার আছে। সে প্রক্রিয়া চলছে। মন্ত্রণালয়ের অনুমতি পেলেই আমরা আনুষ্ঠানিক ঘোষণা দেব।’

বন্ধন বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি আমাদের দেশের তাঁতি জনগোষ্ঠীর গল্প। বাংলাদেশের শাড়ি একসময় দেশের বাইরেও সমাদৃত ছিল। আমরা জামদানির হারানো ঐতিহ্য তুলে ধরেছি এ সিনেমায়। দারুণ একটি কাজ হয়েছে।’

অপু-সাইমন ছাড়া ‘লাল শাড়ি’ সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। এ সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইমন সাহা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭