ইনসাইড পলিটিক্স

জনগণের আস্থা নিয়েই আওয়ামী লীগ ক্ষমতায় আসে: প্রধানমন্ত্রী


প্রকাশ: 12/04/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটা দেশের উন্নয়নের জন্য যা যা করণীয়, তা তো আমরা সফলভাবে করতে পেরেছি। এ জন্য আওয়ামী লীগকে মানুষ বার বার ভোট দেয়, এটাই হলো বাস্তব কথা। কাজেই আমাদের কখনও ভোট চুরি বা অন্যকিছু করা লাগে না। জনগণের সেবা করে, জনগণের আস্থা নিয়েই আওয়ামী লীগ ক্ষমতায় আসে। আমাদের দল কখনো অন্যভাবে ক্ষমতায় আসে নাই, সব সময় ভোটের মাধ্যমেই ক্ষমতায় এসেছি।

বুধবার (১২ এপ্রিল) গণভবনে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে, সেভাবেই কাজ করতে হবে আওয়ামী লীগের নেতাকর্মীদের। সামনে নির্বাচন; জাতীয়-আন্তর্জাতিকভাবেও অনেক চক্রান্ত হবে। কেন-না, একটা দেশ দ্রুত এত উন্নতি করুক। অনেকেই তো এটা চায় না। কাজেই তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করেই যাচ্ছে।

সরকার প্রধান বলেন, বিএনপি ও জাতীয় পার্টি মাটি-মানুষ থেকে উঠে আসা দল না। তাদের জন্ম মিলিটারি ডিক্টেটরদের হাতে। প্রতিদিন তারা মাইক লাগিয়ে মিথ্যা কথা বলেই যাচ্ছেন। রোজা-রমজানের দিন তারা এত মিথ্যাচার করছে কেন; তাও আমি বুঝতে পারছি না। তাদের তো উচিত একটু রয়ে-সয়ে কথা বলা।

তিনি বলেন, এখন যারা সারাদিন মাইকে মিথ্যা বলছে। তাদের ক্ষমতায় আসা মানেই ছিল বন্দুকের নল কাজে লাগিয়ে ক্ষমতায় বসা। অবৈধ ক্ষমতা দখলের জন্য জনগণ তাদের প্রত্যাখান করে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭