কালার ইনসাইড

প্রেক্ষাগৃহের পাশাপাশি এবার ঈদে সরগরম ওটিটি


প্রকাশ: 14/04/2023


Thumbnail

আসন্ন রোজার ঈদকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে দেশের বিনোদন ইন্ডাস্ট্রি। সকাল থেকে মাঝরাত অব্দি শুটিং স্পটগুলোয় চলছে শুটিং। অনেকেই আবার রোজার আগেই ঈদের কাজ শেষ করে সবকিছু গুছিয়ে নিয়েছেন। চেষ্টা করছেন দর্শকদের ভালো গল্প ও কনটেন্ট উপহার দেওয়ার।

সেই ধারাবাহিকতায় প্রতিবারের মতো এবারও বেশকিছু জনপ্রিয় নাটক, সিনেমা উপহার দিতে যাচ্ছে দেশের নির্মাতারা। এ ক্ষেত্রে পিছিয়ে নেই দেশের ডিজিটাল প্ল্যাটফর্মও। বড় পর্দা ও ছোট পর্দাকে টেক্কা দিতে ঈদে তারাও বেশকিছু ওয়েব সিরজি মুক্তি দিতে যাচ্ছে। দেখে নেওয়া যাক ঈদে ওটিটির চমকগুলো

মহানগর-২

২০২১ সালে সর্বাধিক আলোচিত ও প্রশংসিত বাংলা ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজটিতে মোশাররফ করিমের অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে দুই বাংলায়। ওসি হারুনের চরিত্রে তিনি দুর্দান্ত পারফর্ম দেখিয়েছেন। তার বলা বেশকিছু সংলাপও জনপ্রিয়তা পায়। সিরিজটি দিয়ে দুই বাংলার দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন নির্মাতা আশফাক নিপুণ। এরপর গত বছর ভারতীয় প্ল্যাটফর্ম হইচই সিজন-৬-এর কনটেন্ট ঘোষণায় ‘মহানগর-২’ নির্মাণের ঘষোণা দেওয়া হয়। ঘোষণা অনুযায়ী এই মাসের ২০ তারিখ ওয়েব সিরিজটি ডিজিটাল প্ল্যাটফর্মে হইচই করে মুক্তি দেওয়া হবে। এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মোশাররফ করিমকে। এ ছাড়া আরও দেখা যাবে ফজলুর রহমান বাবু, শ্যামল মাওলা, আফসানা মিমি, লুৎফর রহমান জর্জ, বৃন্দাবন দাস, নওশাবা আহমেদসহ আরও অনেককে। সিরিজটি প্রযোজনা করছেন মোহাম্মদ হাবিবুর রহমান ও আদনান আল রাজীব।

হোটেল রিলাক্স

ঈদ উপলক্ষে প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করলেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা আরেফিন অমি। এ ছাড়া প্রথমবারের মতো অভিনেত্রী পূর্ণিমাকেও অভিনয় করতে দেখা যাবে ওয়েব সিরিজে। ‘হোটেল রিলাক্স’ নামের এই ওয়েব সিরিজটি দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে। এই ওয়েব সিরিজে ডিবি পুলিশের চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এ ছাড়া সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পলাশ, মিশু সাব্বির, পাভেল, পারসা ইভানা, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, চাষী আলক, শিমুল শর্মা, শিবলু, বাচ্চু, লামিমা প্রমুখ।

মাইসেলফ অ্যালেন স্বপন

এবারের ঈদে দেশের জনপ্রিয় একটি ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’-এর সিক্যুয়েল হয়ে আসছে ‘মাইসেলফ অ্যালেন স্বপন’ নামে নতুন একটি ওয়েব সিরিজ। যেটি রোজার ঈদে দেশীয় একটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে। ‘সিন্ডিকেট ওয়েব সিরিজের জনপ্রিয় ভিলেন চরিত্র ‘অ্যালেন স্বপন’-এর নামকরণে এবারের সিরিজ নির্মাণ করা হয়েছে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নাসির উদ্দিন খানকে। শিহাব শাহীন পরিচালিত এই সিরিজে নাসির ছাড়াও আরও অভিনয় করেছেন

রাফিয়াত রশিদ মিথিলা, সুমন আনোয়ার, রফিকুল কাদের রুবেল, শিমলা, আব্দুল্লাহ আল সেন্টু ও আনিসুল হক বরুণ।

 শহরে অনেক রোদ

আসন্ন রোজার ঈদকে সামনে রেখে ‘শহরে অনেক রোদ’ নামের নতুন একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। সিরিজটি দেশের জনপ্রিয় একটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে ঈদের দিন রাতে। সিরিজের প্রধান দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা খায়রুল বাসার ও অভিনেত্রী সাবিলা নূরকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭