কালার ইনসাইড

ছবি মুক্তির আগেই শাকিবকে টপকে গেলেন অনন্ত জলিল


প্রকাশ: 16/04/2023


Thumbnail

পবিত্র রমজানের পরই আসছে খুশির ঈদ। আর ঈদ উৎসবে বাড়তি আনন্দ যোগ করে নতুন সিনেমা। মাঝখানে বাংলা চলচ্চিত্রে দুর্ভিক্ষ দেখা দিলেও এখন তা শান্ত-মধুর। আর তাইতো এবার ঈদে মুক্তির মিছিলে রয়েছে ৯ টি সিনেমা। এরমধ্যে রয়েছে ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘কিল হিম’, ‘জ্বীন’, ‘পাপ’, ‘প্রেম প্রীতির বন্ধন’, ‘আদম’, ‘লোকাল’, ‘শত্রু’ 
ও ‘টোকাই’। 

মুক্তির মিছিলে থাকা এই সিনেমা গুলোর মাঝে আলোচনায় আছে  শাকিব-বুবলীর ‘লিডার আমিই বাংলাদেশ’ ও অনন্ত-বর্ষার ‘কিল হিম’। 

সুপার হিরো শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা তপু খনা। এটি তার ক্যারয়ারের প্রথম চলচ্চিত্র। ৩ দিন  আগে 
ছবিটির প্রথম গান প্রকাশ পায়। ‘কথা আছে’ শিরোনামের ভিন্ন ঘরানার গানটি গেয়েছেন ‘গালি বয় রানা’খ্যাত সংগীতশিল্পী তাবিব মাহমুদ। গানটি প্রকাশের পর শাকিব খান তার ফেসবুক পেইজে সেটি শেয়ার দেন। গানটি  প্রতিবেদনটি লিখার আগ পর্যন্ত দেখেছে চোদ্দ লাখ মানুষ।
 
অন্যদিকে অনন্ত-বর্ষা অভিনীত ‘কিল হিম’ ছবি দিয়ে নির্মাতা হিসেবে বড় পর্দায় নাম লিখালেন প্রযোজক ইকবাল। তিন দিন আগে মুক্তি পাওয়া ছবিটির টিজার তিন দিন আগেই মুক্তি দেয়া হয়েছে।   টিজারটি অনন্ত জলিল তার ফেসবুকে শেয়ার দিয়েছেন। যেখানে প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত দেখেছেন প্রায় তেইশ লাখ মানুষ। 

ভিউয়ের হিসেবে ইতোমধ্যে শাকিব খানকে পিছনে ফেলে এগিয়ে আছেন অনন্ত জলিল। তবে এখন সময়ের অপেক্ষায় ঈদে জনপ্রিয়তার দৌড়ে কে এগিয়ে থাকবে তার জন্য অপেক্ষা করতে হবে আরও বেশ কিছুদিন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭