কালার ইনসাইড

যে কারণে হাইকোর্টের দ্বারস্থ হলেন ঐশ্বরিয়া কন্যা আরাধ্যা


প্রকাশ: 20/04/2023


Thumbnail

দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চনের ১১ বছরের নাতি আরাধ্যা বচ্চন। কয়েকদিন আগেই তার স্বাস্থ্য ও জীবন সম্পর্কে একটি খবর ছড়িয়েছিল। পরে জানা যায় ছড়িয়ে পড়া খবরটি ভুয়া ছিল। এবার সেই ভুয়া খবরের বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হাইকোর্টে হাজির হলেন স্টারকিড।

সংবাদমাদ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ভুয়া খবর প্রচার করা ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মামলা করেছেন বচ্চনরা। এ নিয়েই দিল্লি হাইকোর্টে হাজির হয়েছেন আরাধ্যা।

তার অভিভাবকরা যে মিডিয়া সংস্থা ভুয়া খবর ছড়িয়েছে, সেটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া উচিত বলে জানিয়েছেন আবেদনে। কারণ সে এখনো নাবালিকা। তাকে নিয়ে এমন নেতিবাচক খবর পরিবারকে চিন্তিত করে তোলে।

দিল্লি হাইকোর্টের বিচারপতি সি হরিশঙ্করের একক বিচারকের বেঞ্চ আরাধ্যার আবেদনের শুনানি ২০ এপ্রিল করবে। তবে এ বিষয়ে এখনো কোনো বিবৃতি দেয়নি বচ্চন পরিবার।

ঐশ্বরিয়াকন্যা জন্মের পর থেকেই আলোচনায় থাকেন। সোশ্যালে তাকে নিয়ে কম ট্রল হয় না। ইতোপূর্বে অভিষেক বচ্চন প্রতিবাদ করেছিলেন। এর আগে মেয়েকে নিয়ে সোশ্যালে ট্রলের ব্যাপারে তিনি বলেছিলেন, মেয়েকে নিয়ে কোনো ট্রল সহ্য করবেন না তিনি। একজন তারকা হিসেবে ঐশ্বরিয়াকে মানুষ কটাক্ষ করতেই পারে। কিন্তু তাই বলে মেয়ে আরাধ্যকে এসবের মধ্যে টেনে নেয়া মোটেও উচিত নয় বলে তার মমতামত।

এই স্টারকিড মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। তার ছায়াসঙ্গী মা ঐশ্বরিয়া। কান থেকে প্যারিস, একাধিক সময়ে মায়ের সঙ্গে হাত ধরে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় আরাধ্যাকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭