কালার ইনসাইড

চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে: বুবলী


প্রকাশ: 22/04/2023


Thumbnail

ঈদ মানেই আনন্দ, ঈদ মানে খুশি। সাধারণ মানুষ তো বটেই ঈদের খুশি সবার সাথে ভাগ করার জন্য তারকারাও মুখিয়ে থাকে এই দিনটির জন্য। শত ব্যস্ততার মাঝেও তারকারা এ সময় নিজের পরিবারকে সময় দেন। ঘুরতে যান বন্ধুদের সাথে। বাংলা ইনসাইডারের ঈদ আয়োজনে ঈদ পরিকল্পনা সহ নানা বিষয় নিয়ে কথা হলো নায়িকা শবনম বুবলীর।

বাংলা ইনসাইডার: ঈদ কোথায় করছেন?

বুবলী: ঈদ পরিবারের সবার সাথে ঢাকাতেই করছি ইনশাল্লাহ ।

বাংলা ইনসাইডার: ঈদ নিয়ে পরিকল্পনা? 

বুবলী: ঈদ মানে যেহেতু উৎসব তাই সব কিছু নিয়ে আলাদা করে তো একটা পরিকল্পনা থাকেই , এবারেও তার ব্যতিক্রম হবে না। 

বাংলা ইনসাইডার: তারকা হওয়ার আগের ঈদ ও এখনকার ঈদে কি পার্থক্য?

বুবলী: তারকা হবার আগে এবং পরে ঈদের পার্থক্য তো অনেক, কারন তারকা হবার আগে বিশেষ করে ছোট বেলা আর টিনেজ সময়টায় ঈদ অনেক বেশি সহজ সরল ছিলো, প্রচুর পরিমানে খাওয়া দাওয়া, কয়টা ড্রেস পরবো, কখন কোনটা পরবো, কোনটার সাথে কিভাবে রেডী হবো, কাউকে আগে থেকে ড্রেস দেখানো যাবে না, কত সালামী জমলো , ঈদের ছুটি যেনো শেষ না হয়, এসব নিয়ে বেশির ভাগ চিন্তা ভাবনা থাকতো।  কিন্তু চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে, এখন পারিবারিক ভাবে নিজের দ্বায়িত্বের জায়গা টা অনেক বেশি। তার সাথে নিজের সিনেমা মুক্তি নিয়েও অন্যরকম আনন্দ এবং দ্বায়িত্ব যোগ হয়েছে ।

বাংলা ইনসাইডার: ঈদ নিয়ে মজার স্মৃতি আছে কি?

বুবলী: ঈদ নিয়ে তো আসলে মজার স্মৃতি তো অনেক আছে তবে গত বেশ অনেক বছর যেহেতু ঈদে আমার সিনেমা মুক্তি পায় তাই মজার স্মৃতির সাথে আনন্দ দ্বিগুন যোগ হয়৷ এবারেও আমার অভিনীত “লিডার আমিই বাংলাদেশ এবং “লোকাল”নামে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে এবং ইতিমধ্যে কিছু গান এবং ট্রেইলার দর্শকরা খুব পছন্দ করেছে। আশা করছি দুটো সিনেমাই দর্শককে হলে অনেক বিনোদিত করবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭