কালার ইনসাইড

শাকিব ভক্তরা বললেন, ‘লিডার: আমিই বাংলাদেশ’ নাটক হয়েছে


প্রকাশ: 22/04/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। অভিনয়জীবনে আড়াই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন শাকিব খান। এর মধ্যে অভিনয়জীবনের শুরু থেকে ৪৬টির মতো ঈদ উৎসব পেয়েছেন শাকিব খান। এবার ঈদেও মুক্তি পেয়েছে তাঁর ‘লিডার : আমিই বাংলাদেশ’ ছবিটি। সারা দেশের একশটি হলে একযোগে মুক্তি পাওয়া এই ছবিটি ঈদের দিনই শাকিব ভক্তদের হতাশ করেছে। 

ঈদের দিন রাজধানীর বেশ কিছু প্রেক্ষাগৃহে ঘুরে দেয়া গিয়েছে কয়েকটি হল বাদে তেমন ভাবে দর্শক টানতে পারছে না শাকিবের ‘লিডার : আমিই বাংলাদেশ’। রাজধানীর চিত্রামহল হলে ঘুরে দেখা গিয়েছে সেখানে কোন শোই হাউজ ফুল যায়নি। ছবি দেখতে আসা অনেক শাকিব ভক্তই বলছেন ছবিটি দেখে তারা হতাশ হয়েছেন। 

চিত্রামহল ছবিটি দেখতে আসা একজন দর্শক বলেন, আমি শাকিব খানের ভক্ত। তার প্রতিটি ছবি আমি একাধিকবার দেখেছি। এমনকি আমার ফোনে এখনো তার ১০টি সিনেমা আছে। কিন্তু ‘লিডার : আমিই বাংলাদেশ’ দেখে আমি হতাশ হয়েছি। সিনেমাটি আসলে নাটকের মত হয়েছে।সব কিছু ঠিকঠাক ভাবে হলে এটি আরও হিট হতো আর দর্শকও একাধিকবার দেখতো। 
 
প্রতিবাদ, সাধারণ মানুষের মধ্যে জাগরণ, অনিয়ম আর সামাজিক সচেতনার গল্পে নির্মিত তপু খান পরিচালিত প্রথম ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’।

ছবিতে শাকিব ছাড়াও আছেন বুবলী, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।


 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭