কালার ইনসাইড

শাহরুখের সিনেমায় আল্লু অর্জুন


প্রকাশ: 23/04/2023


Thumbnail

সম্প্রতি মুক্তি পেয়েছে ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা টু’র টিজার। যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে দশর্ক মহলে। 

এদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের পরবর্তী সিনেমা জওয়ান। খবর রটেছিল ছিল যে, শাহরুখের এই সিনেমায় অতিথি চরিত্রে অভিনয়ের জন্য পরিচালক অ্যাটলি গিয়েছিলেন আল্লু অর্জুনের কাছে। কিন্তু নিজের সিনেমার শুটিংয়ের কাজে আল্লু অর্জুন এতটাই ব্যস্ত যে অন্য সিনেমায় সময় দিতে পারবেন না। এই বলে শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার।

তবে এখন জানা গেছে, শাহরুখের সিনেমাকে মোটেই না বলেননি আল্লু অর্জুন। বরং সেই সিনেমার শুটিং ইতিমধ্যে করে ফেলেছেন দক্ষিণী তারকা। পিংকভিলার খবরে বলা হয়েছে, কিছুদিন আগেই শাহরুখের সঙ্গে জুটি বেঁটে শুটিং ফ্লোর কাঁপিয়েছেন আল্লু অর্জুন। শুটিং শেষে বহুক্ষণ নাকি শাহরুখের সঙ্গে আড্ডায় মজেছিলেন দক্ষিণী এই সুপারস্টার। 

উল্লেখ্য, ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে প্রথমবার সর্বভারতীয় সিনেমায় পা রাখতে চলেছেন শাহরুখ। হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। জানা গেছে, ‘জওয়ান’-এ দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে শাহরুখকে। শাহরুখ ছাড়াও সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নয়নতারা, প্রিয়ামণি, বিজয় সেতুপতির মতো দক্ষিণী তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হলো আল্লু অর্জুনের নামও। জানা গেছে, সিনেমাটিতে আল্লু অর্জুনের চরিত্রটি ছোট হলেও, বেশ গুরুত্বপূর্ণ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭