কালার ইনসাইড

টাকার বিনিময় সিনেমার মিথ্যা রিভিউ দেয়ার অভিযোগ উঠতি মডেলের বিরুদ্ধে


প্রকাশ: 02/05/2023


Thumbnail

ঈদে মুক্তি পেয়েছে অনন্ত জলিল-বর্ষা অভিনীত 'কিল হিম' ছবিটি। মুক্তির পর থেকেই বেশ আলোচোনায় আছে ছবিটি। আর এই ছবি দিয়ে অভিনয় নিয়ে বেশ প্রশংসাও পাচ্ছে ছবির নায়ক-নায়িকা তথা অনন্ত জলিল-বর্ষা। 

ঈদের মুক্তি পর থেকেই স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস গুলোতে হাউজ ফুল শো যাচ্ছে 'কিল হিম'র। ঈদের এক সপ্তাহ পরেও প্রায় হাউজ ফুল ছিল স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসের 'কিল হিম'র প্রায় প্রতিটি শো। কিন্তু হুট করেই ঘটে বিপত্তি। গত ৩০ এপ্রিল রোববার বিকেলে 'কিল হিম'র শোতে দর্শক নেই বলে একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার সেই ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন চলতি প্রজন্মের একজন উঠতি  মডেল-অভিনেত্রী শাকিলা পারভীন। যেখানে তিনি শুরু থেকে একটি সিনেমার পজেটিভ কথা বলে 'কিল হিল' ছবিটি দেখার পর নেগটিভ রিভিউ দেন। শুধু তাই নয় তিনি সিনেমা দেখার পর দর্শক হল থেকে বের হয়ে গেলে সেই ফাঁকা প্রেক্ষাগৃহের ভিডিও করে সামজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে বলেন ছবিটির দর্শক ছিল মাত্র সাত-আটজন। কিন্তু সিনেপ্লেক্সের নিয়ম অনুযায়ী কোন শোতে ২০ জন দর্শক হলে সেই শোটি বাতিল করা হয়। সুতরাং বুঝাই যাচ্ছে নিজেকে আলচনায় আনতে কিংবা অন্য কারও প্ররোচনায় তিনি এমন মিথ্যা রিভিউ ছড়িয়েছেন। 

এবিষয়ে শাকিলা পারভীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বেশ চটে যান। তিনি বলেন, আমি ছাড়াও সেখানে অনেকেই ভিডিও করেছিল তাদের সাথে কথা বলুন। আমি যা দেখেছি তাই ভিডিও করেছি। আমাকে এই বিষয় নিয়ে কল দিবেন না। 

এদিকে স্পস্ট ভাবেই বুঝা যাচ্ছে যে নিজের কিংবা অন্য সিনেমার হাইপ উপরে তুলতেই তিনি এমন মিথ্যা রিভিউ দিয়েছেন। তার সেই ভিডিওর নিচে কমেন্টগুলো দেখলেই তা আরও স্পট হওয়া যায়।

এদিকে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ জানান, (রোববার) ৩০ এপ্রিল  'কিল হিম'র বিকেলের শোতে প্রায় দুশতাধিক দর্শক ছিলেন। যে বা যারা মিথ্যা রিভিউ দিচ্ছেন তারা আসলে বাংলা চলচ্চিত্রকে ধ্বংস যান। দর্শকদের কাছে অনুরোধ থাকবে এমন মিথ্যা রিভিউ বিশ্বাস না করে হলে এসে সিনেমা দেখুন। 

সুনান মুভিজের ব্যানারে ‘কিল হিম’ ছবিটি নির্মাণ করেছেন এমডি ইকবাল। এ ছবির মাধ্যমে প্রথম নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামিসহ অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭