ইনসাইড গ্রাউন্ড

মেসিকে নিষিদ্ধ করলো পিএসজি


প্রকাশ: 03/05/2023


Thumbnail

নিষেধাজ্ঞার কবলে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি। বিনা অনুমতিতে সৌদি আরব সফর করায় তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এ দুই সপ্তাহ মেসি পিএসজির কোনো অনুশীলন বা খেলায় অংশ নিতে পারবেন না।

লিগ ওয়ানের ম্যাচে গত রোববার লরিয়ঁর বিপক্ষে ৩-১ গোলে হারে পিএসজি। ঘরের মাঠে সেই ম্যাচে পুরোটা সময় খেলেছিলেন মেসি। তারপর পরিবার নিয়ে সৌদি আরব সফরে যান সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা।

এমনিতেও ক্লাবের সঙ্গে টানাপোড়েন চলছিল। এই গ্রীষ্মেই পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হবে মেসির। নিষেধাজ্ঞার ফলে চুক্তি নবায়নের সম্ভাবনা প্রায় শেষ হয়ে গেলো।

বিবিসি জানিয়েছে, সৌদি আরবে যাওয়ার আগে অনুমতি চেয়ে ব্যর্থ হন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। তিনি মধ্যপ্রাচ্যের দেশটির পর্যটনের শুভেচ্ছাদূত। ক্লাব অনুমতি না দিলেও সৌদিতে ছুটি কাটাতে চলে যান মেসি। বিষয়টি একেবারেই ভালোভাবে নেয়নি পিএসজি কর্তৃপক্ষ।

এদিকে, মেসি পিএসজি ছাড়তে পারেন এমন গুঞ্জন ডালপালা মেলছিল অনেক আগে থেকেই। গত মার্চে বার্সেলোনার সহ-সভাপতি রাফায়েল ইয়ুস্তে বলেন, ক্যাম্প ন্যুতে ফেরাতে মেসির সঙ্গে যোগাযোগ করছেন তারা। গুঞ্জন আছে, সৌদি লিগে খেলারও। যেখানে এরই মধ্যে যোগ দিয়ে খেলছেন তার বহু বছরের প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭