কালার ইনসাইড

বাপ্পি-মিতুর অঘোষিত সম্পর্কের ইতি!


প্রকাশ: 03/05/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের আলোচিত-সমালোচিত জুটি বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু। এক সঙ্গে এই দুই নায়ক-নায়িকা কাজ শুরু করেন ‘যন্ত্রণা’ দিয়ে। এরপর কাজ করেন ‘জয় বাংলা’ ও ‘কুস্তিগির’, ‘শত্রু’ সিনেমায়। এই জুটির প্রথম মুক্তি প্রাপ্ত সিনেমা ‘জয় বাংলা’। এই সিনেমা দিয়ে তেমন সুবিধা করতে পারেননি এই জুটি। তবে ব্যক্তি জীবন নিয়ে বেশ আলচনায় ছিলেন তারা। 

বাপ্পি-মিতু জুটির শুরু থেকেই মিডিয়াতে গুঞ্জন শোনা গিয়েছে তাদের প্রেমের। দুজন দুজনের পোস্টে নানা ইঙ্গিত দিয়ে মন্তব্যও করেছেন বিভিন্ন সময়। শুধু তাই নয় বিভিন্ন সময় শুটিংয়ের বাইরেও তাদের একসাথে দেখা গিয়েছে। যা নিয়ে জল কম গড়ায়নি। বাপ্পির কষ্টে পাশে ছিলেন মিতু। যার প্রমাণ মিলে জয় বাংলা সিনেমার ডাবিংয়ের সময়ে। তখন এই নায়িকা তার ফেসবুকে বাপ্পির একটি ছবি পোস্ট করে লিখেন, করোনার বুস্টার ডোজ নেওয়ার পর গতকাল (৯ এপ্রিল) ডাবিং, আবার আজকে (১০ এপ্রিল) টানা ৪ ঘণ্টা ডাবিং, একপর্যায়ে না পেরে এভাবেই শুয়ে পড়া। অদ্ভুত জীবন, এক একজন মানুষের। কতটা কষ্ট এক একটি কাজের পেছনে। 



বাপ্পি-মিতুর প্রেমের সম্পর্ক তারা নিজেরা স্বীকার না করলেও মিডিয়া পাড়ায় সবার মুখে মুখেই তাদের এই সম্পর্কের কথা শোনা যেতো। শুধু তাই নয় অনেক নায়িকাও তখন তাদের এই সম্পর্ক নিয়ে নানা ইঙ্গিত দিয়েছিলেন। তবে তাদের এই মধুর সম্পর্কে এখন চলছে টানাপোড়ন। যা নায়িকা মিতুর সমসাময়িক নানা মন্তব্য শুনেই স্পষ্ট হওয়া যায়। তাছাড়া বেশ কয়েকটি সূত্রের মাধ্যমেও জানা গিয়েছে তাদের মধ্যকার সম্পর্কে বেশ অনেকদিন আগেই ফাটল ধরেছে। 


এদিকে সম্প্রতি ঈদে এই জুটির ‘শত্রু’ সিনেমাটি মুক্তি পেয়েছে। তবে ছবিটি তেমন ব্যবসা সফল হতে পারেনি। যার কারণে এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নায়িকা মিতু বাপ্পিকে দোষারফ করে বলেন, শুধু আমার না, সিনেমার পুরো টিমের কথা- বাপ্পির নেতিবাচক কথার কারণে ‘শত্রু’ সিনেমাটি পিছিয়ে আছে। ঈদের দিন থেকে পুরো টিম আমরা একসঙ্গে দৌড়াচ্ছি, প্রচার করছি। অন্যদিকে সে একাই প্রচারণা করা শুরু করেছে তখন আমরা একটু আড়ালেই ছিলাম। আমরা সিনেমার ডিস্ট্রিবিউশনের দিকে নজর দিয়েছি। যেহেতু তার কথাবার্তায় একটা নেগেটিভ প্রচারণা চলে আসছে- কি আর করা!  ট্রেইলার প্রকাশ করার পর একটা পজিটিভ ভিউ ছিলো। যখন থেকে বাপ্পি লাগামহীন নেতিবাচক কথাবার্তা বলা শুরু করেছে তখন থেকে হা হা হা রিয়্যাক্ট বেড়ে যাচ্ছে। আমার প্রোফাইলে কখনই এতো হা হা হা পরেনি। আপনি যখন অন্য কোনো স্টারকে ইঙ্গিত করে কথা বলবেন তখন তার ভক্তরা বিষয়টি ভালোভাবে নেবে না। সেখান থেকে আমরা ক্ষতিগ্রস্ত হয়েছি। তারপরও আমরা চুপচাপ ছিলাম। সে সব জায়গয়ই বলেছে- সে একাই ছিলো। এটা আমাদের মানতে কষ্ট হয়েছে। তার জন্য তাকে একা থাকতে হয়েছে।



এদিকে বাপ্পির সাথে  বন্ধুত্বের বেশ কয়েক মাস আগে থেকেই নেই উল্লেখ করে তিনি বলেন, গত সাত-আট মাস আগে থেকেই নেই। কারণ আমি আসলে মানুষকে সম্মান দিতে জানি। একটা পর্যায় গিয়ে দেখি এই বন্ধুত্ব যদি আরো কন্টিনিউ করি তাহলে অনেক সমস্যা তৈরি হবে। সবচেয়ে অদ্ভুত বিষয় যখন আমি ব্যাক করি তখন দেখি এরা কাজের ক্ষেত্রে প্রফেশন আর ব্যক্তিগত সম্পর্ক এক করে ফেলে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭