কালার ইনসাইড

সবাইকে চমকে দিলেন নকল অরিজিৎ সিং!


প্রকাশ: 04/05/2023


Thumbnail

প্রায়দিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের মতো হুবহু কপি খুঁজে পাওয়া যায়। এমন বহু নকল শাহরুখ, সালমান, ঐশ্বরিয়া প্রতিনিয়ত বিনোদন দেয় মানুষকে। বলা হয়, পৃথিবীতে প্রতিটি মানুষেরই নাকি সাতজন একই রকম দেখতে মানুষ রয়েছেন। এবার খুঁজে পাওয়া গেল নকল অরিজিৎকে। যদি এই যুবকের আসল পরিচয় কী, তিনি কোথায় থাকেন, কী করেন, কিছুই জানা যায়নি। 

তবে এই অজানা ব্যক্তি যেন অবিকল অরিজিৎ সিং! পরনে হালকা গোলাপি শার্ট, চোখে চশমা, মাথায় পাগড়ি পরে ‘মেরে ঢোলনা’ গানে ঠোঁট মেলাচ্ছেন। মুখভঙ্গি করছেন অরিজিৎ সিংয়ের অনুকরণেই। কয়েক দিন ধরেই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে নকল অরিজিতের ভিডিও। হঠাৎ দেখলে, যে কেউ তাকে অরিজিৎ বলেই ভুল করবেন। যেন সেই একই হাসি, একই চাহনি, দাঁত, চোখ-মুখের গঠনও যেন অনেকটাই এক!

এই যুবকের ভিডিও দেখে অনলাইনে সকলেরই প্রায় একই সুরে প্রশ্ন, কে ইনি? ভিডিওটি অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। ‘কনফিউসড আত্মা’ নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওর নিচে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। কেউ লিখেছেন, গরিবের অরিজিৎ। কেউ আবার এই যুবকের সঙ্গে অরিজিতের তুলনা করায় বেজায় চটেছেন। কেউ লিখেছেন, ‘হে ঈশ্বর আমি তো চমকে গিয়েছিলাম।’

প্রসঙ্গত গত ২৪ এপ্রিল ছিল খ্যাতনামা, জনপ্রিয় সঙগীতশিল্পী অরিজিৎ সিংয়ের জন্মদিন। ওই দিন ছেলের জন্মদিন স্মরণীয় করে রাখে জিয়াগঞ্জে দুস্থ শিশুদের মুখে খাবার তুলে দেন অরিজিতের বাবা সুরিন্দর সিং। জিয়াগঞ্জে একটি রেস্তোরাঁ রয়েছে তার। ওই ৩৫ জন পথশিশুকে তিনি খাওয়ান। আর অরিজিতের কথা নতুন করে না বললেও চলে, তিনি তার আয়ের অনেকটা অংশই সমাজসেবাতেই খরচ করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭