ইনসাইড টক

‘এতদিন পর মনে হচ্ছে প্রকৃত ভালোবাসা পাচ্ছি’


প্রকাশ: 05/05/2023


Thumbnail

এবার ঈদে মুক্তিপ্রাপ্ত ৮টি ছবির মাঝে অন্যতম একটি ‘জ্বীন’। সজল-পূজার ‘জ্বীন’ সিনেমাটি ইতোমধ্যে দর্শক মনে জায়গা করে নিয়েছে। পাশাপাশি ছবিটি দেখে অনেকেই প্রশংসা করছেন অভিনেতা সজলের। ঈদে এমন সাফল্য  ও সমসাময়িক নানা বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের সাথে কথা হলো সজলের। 



বাংলা ইনসাইডার: ঈদে ‘জ্বীন’ মুক্তির পর বেশ প্রশংসা পাচ্ছেন। কেমন লাগছে বিষয়টি? 

সজল: বড়পর্দায় নতুনভাবে জার্নি শুরু করেছি। এ সিনেমার জন্য দর্শকের এতটা প্রশংসা পাব ভাবিনি। অনেকদিন পর দেখছি আমাদের সিনেমাটি দেখার জন্য সিনেমা হলে মহিলা দর্শকও আসছেন। অনেকে সঙ্গে শিশুদেরও নিয়ে আসছেন। নব্বই দর্শকে বাংলা সিনেমা  দেখার জন্য মহিলা দর্শকদের এমন আগ্রহ দেখা যেত। আমি নিজেই সে সময় আমার আম্মুর সঙ্গে সিনেমা হলে যেতাম। প্রেক্ষাগৃহে তার হাত ধরেই প্রথম সিনেমা দেখেছি। আমি বিশ্বাস করি, এমন সিনেমা নিয়মিত নির্মাণ হলে দর্শক সিনেমা হলে আসবেই।

এতদিন পর মনে হচ্ছে প্রকৃত ভালোবাসা পাচ্ছি, দেশের মানুষ আমাকে যে এত ভালোবাসে। দর্শকরা আগ্রহের সঙ্গে জ্বীন সিনেমা দেখছে, আবার আমাকে  জানাচ্ছেও সে কথা। সত্যি, তাদের ভালো লাগা, ভালোবাসায় ভেসে যাচ্ছি আমি। তাদের প্রতি কৃতজ্ঞ।



বাংলা ইনসাইডার: নায়িকা পূজার সাথে আপনার রসায়ণটা কেমন ছিল শুটিংয়ে? 

সজল: পুজা কাজের বিষয়ে খুব সিরিয়াস। এছাড়া তার সঙ্গে শুটিংয়ে বন্ধুর মতো নানা রকম খুনসুটি হতো। যার কারণে সিনেমার প্রতিটি দৃশ্য ধারণে আমাদের জন্য সহজ হতো।

বাংলা ইনসাইডার: সামনে আর কোন কোন সিনেমায় দর্শক আপনাকে দেখতে পাবে? 

সজল: আগামীতে দর্শক আরও কয়েকটি সিনেমায় আমাকে দেখতে পাবেন। এর মধ্যে সেগুলোর কোনোটির কাজও শেষ হয়েছে। সেগুলো হলো হৃদি হকের ‘৭১’ সেইসব দিন’, ‘জাহিদ হোসেনের ‘সুবর্ণভূমি’, আবু সায়িদের ‘সংযোগ’। 




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭