কালার ইনসাইড

অবশেষে শাকিবের ‘প্রিয়তমা’ হলেন ইধিকা


প্রকাশ: 05/05/2023


Thumbnail

সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিটি আসবে পবিত্র ঈদুল আজহায়। ছবিটি পরিচালনা করেছেন আশরাফ হিমেল। প্রযোজনায় ভার্সেটাইল মিডিয়া, যার প্রযোজক আরশাদ আদনান। তবে শাকিবের বিপরীতে ছবিতে কে থাকছেন, তা নিয়ে ছিল নানা জল্পনা। অবশেষে সেই জল্পনার অবসান হলো। কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল হচ্ছেন ‘প্রিয়তমা’এর নায়িকা। 


এ বিষয়ে সিনেমার পরিচালক হিমেল আশরাফ বলেন, ইতোমধ্যে ইধিকা বাংলাদেশে আসার ভিসা হাতে পেয়েছেন। ১১ মে ঢাকায় প্রিয়তমার শুটিংয়ে যোগ দিচ্ছেন তিনি।   

ইধিকা পাল কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী এই সুন্দরী। প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার 'কপালকুণ্ডলা'। এই ধারাবাহিকে 'পদ্মাবতী'র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হোন। পরে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান  চরিত্রে তাকে দেখা যায়। এছাড়াও দুটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন।

টিকটকেও বেশ জনপ্রিয় এই তরুণী। তবে সিনেমায় কাজ করা হয়নি তার। শাকিবের নায়িকা হয়েই বড় পর্দায় অভিষেক হবে তার। অভিনয়ে জীবনে আসার আগে কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা করেন।

জানা গেছে, আগামী ৮ মে থেকে শাকিব খানের নতুন সিনেমা 'প্রিয়তমা'র শুটিং শুরু হবে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭