কালার ইনসাইড

আসছে ঈদে অমির নতুন চমক ‘ফিমেল ৩’!


প্রকাশ: 11/05/2023


Thumbnail

বর্তমান সময়ের ‘হিটমেশিন’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। তার নির্মিত সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ পেয়েছে তুমুল জনপ্রিয়তা। তারই ধারাবাহিকতায় বর্তমানে এর চতুর্থ সিজন প্রচার শেষ হয়েছে।  এখন সিজন ৫ নির্মাণের দাবি জানাচ্ছেন দর্শকরা। শুধু তাই নয়, অমি এখন পর্যন্ত যতগুলো সিঙ্গেল নাটক নির্মাণ করেছেন সেগুলোও দর্শকপ্রিয়তায় ভেসেছে। আর এ কারণেই ‘হিটমেশিন’ তকমা পেয়ে গেছেন তিনি। 

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ফিমেল’ এবং ‘ফিমেল ২’ নাটকের কথা মনে আছে? বডি সোহেল, এতিম আকবর, ড্যান্স শাহ্‌ আলম, লাবু কমিশনার চরিত্রগুলো নিয়ে ঢাকার এক মহল্লায় বসবাসকারী একদল মানুষের গল্পে নির্মিত এই দুটি নাটক সাড়া ফেলে দেয়।

নতুন খবর, আসন্ন কোরবানির ঈদে ‘ফিমেল ৩’ আসছে, এমনটি জানালেন নির্মাতা অমি। তিনি বলেন, দর্শক আমাকে এতবার ‘ফিমেল’ নিয়ে বলেছে যে অনেকদিন ধরে মাথায় ছিল এটা নিয়ে নতুন কিছু একটা করবো। মানুষ যেহেতু এতো চাচ্ছে তাই ‘ফিমেল ৩’ নিয়ে ভেবে বানানোর সিদ্ধান্ত নিয়েছি।

ইউটিউব থেকে কোটি দর্শক ফিমেল-এর দুই কিস্তি দেখেছে। তাদের কাছে এর প্রতিটি চরিত্রই উপভোগ্যের। অমি বলেন, সেই চরিত্রগুলো এখন কে কী করছে কোথায় কেমন আছে সেগুলো নিয়ে কাজ করবো। আগামী কোরবানির ঈদে দর্শক ‘ফিমেল ৩’ দেখতে পারবেন। শিগগিরই আমরা টিম নিয়ে শুটে যাবো।

জমজমাট কিছু হবে উল্লেখ করে ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা অমি বলেন, যে চরিত্রগুলো দর্শক দেখেছে সেগুলোর পরের গল্পগুলো নতুনভাবে পাবে।

‘ফিমেল ৩’ এর বিভিন্ন অভিনয় করতে পারেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষি আলম, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, পাভেল, মুসাফির বাচ্চু।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭