কালার ইনসাইড

১৪ বছর প্রেমের পর প্রেমিককে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী


প্রকাশ: 12/05/2023


Thumbnail

ব্যক্তিগত জীবন প্রকাশ্যে নিয়ে আসা কখনোই পছন্দ নয় তার। এ কারণে ইন্ডাস্ট্রির বাইরে কখন কার সঙ্গে কোথায় যাচ্ছেন, কী করছেন তা জানতে পারেনি ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। বলা হচ্ছে অভিনেত্রী মিষ্টি সিংয়ের কথা। ‘আচল’ ধারাবাহিকের সেই ‘ভাদু’র কথা? লম্বা চুলের মায়াবী মেয়ে মিষ্টি।

‘আলতা ফড়িং’ এর অমৃতা কয়েক বছরে বাংলা ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি লাভ করেন। তবে তারকা খ্যাতি পেলেও সবসময় ব্যক্তিজীবন আড়ালে রাখেন। কিন্তু কয়েকদিন আগে জানান, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তাও আবার ১৪ বছর ধরে প্রেমের সম্পর্কে থাকা প্রেমিক রেমো দাসের সঙ্গে।

বৃহস্পতিবার (১১ মে) প্রেমিকের বাদামি রঙের চোখের ছবি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেন মিষ্টি। জানান, প্রথম ওই চোখেরই প্রেমে পড়েন তিনি। তখন শুভাকাঙ্ক্ষীরা আবদার করেন, প্রেমিক রেমোর ছবি যেন প্রকাশ্যে আনেন তাদের প্রিয় অভিনেত্রী। ভক্তদের অবশ্য নিরাশ করেননি তিনি।



হিন্দুস্তান টাইমসের খবর, এবার প্রেমিক ও হবু স্বামীকে প্রকাশ্যে আনলেন তারকা। বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যা গড়াতেই হবু স্বামীর গালে চুমু আঁকলেন তিনি। হাতে গোলাপের তোড়া, রেমোকে জড়িয়ে ধরে থাকার সুন্দর ছবি পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘লজ্জায় লাল’। তবে ছবিতে তার থেকে বরং প্রেমিক রেমোকেই বেশি লাজুক দেখা গেছে।

এর আগে মিষ্টি বলেছিলেন, আগামী ১৪ মে আমার গায়ে হলুদ, মেহেদি ও সংগীত। আসলে বন্ধুদের সঙ্গে মজা করার একটি উছিলা। বিয়ে আর রিসিপশন ১৮ মে একসঙ্গে হবে।

রেমোর সঙ্গে ১৪ বছরের প্রেমের সম্পর্ক মিষ্টির। তাদের বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখেছেন অনেকে। কিন্তু দু’জনের মধ্যকার এ প্রেমের কথা কখনো প্রকাশ্যে আনেননি তারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭