কালার ইনসাইড

আমার ভালো কাজ দেখে তিনি নিজ থেকে অ্যাপ্রিসিয়েট করে গর্বিত হতেন: শাকিব


প্রকাশ: 15/05/2023


Thumbnail

বাংলাদেশের সিনেমা শিল্পকে যারা সমৃদ্ধ করেছেন-নায়ক ফারুক তাদের একজন। সুজন সখী, গোলাপী এখন ট্রেনে, সারেং বউ, লাঠিয়াল, নয়নমণি, মিয়াভাই, আলোর মিছিল-অসংখ্য আলোচিত সিনেমার নায়ক ফারুক। সোমবার সকাল ৮টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ৭৮ বছর বয়সে  মারা গেলেন এই নায়ক। তার মৃত্যুর মধ্য দিয়ে  ঢাকাই ছবির মিয়া ভাইয়ের নান্দনিক এক যাত্রার সমাপ্তি ঘটল যেনো। 

সিনেমার এই মিয়া ভাইকে হারানোর শোকে কাতার ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। ফেসবুকে শোক ব্যক্ত করলেন এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খান। স্টাটাসে জানালেন তিনি মিয়া ভাইয়ের স্নেহের ছায়ায় ছিলেন এতদিন।

শাকিব খান লেখেন, চলে গেলেন আমাদের প্রিয় মিঁয়া ভাই। যতদিন তিনি সুস্থ সবল তিনি ছিলেন, ততদিন আমাকে স্নেহে আগলে রেখেছিলেন। আমার যে কোনো ভালো কাজ এবং ছবির পোস্টার কিংবা ট্রেলার রিলিজ দেখে তিনি নিজ থেকে অ্যাপ্রিসিয়েট করে গর্বিত হতেন। আমার কাছে শ্রদ্ধাভাজন এই মানুষটি ছিলেন চলচ্চিত্র অঙ্গনে প্রাজ্ঞজনদের একজন।

কাজের বাইরেও অভিনেতা ফারুকের সঙ্গে শাকিব খানের বহু স্মৃতি রয়েছে বলেও জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছে অভিভাবক হারিয়ে শোকে কাতর তিনি। 

শাকিব বলেন, কাজে কিংবা কাজের বাইরে এই মহান মানুষটির সাথে আমার অসংখ্য স্মৃতি। তার প্রয়াণে প্রিয় অভিনেতা হারানোর পাশাপাশি একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি। ওপারে অনেক শান্তিতে থাকবেন।

এদিকে, মঙ্গলবার (১৬ মে) ভোরে দেশে আনা হবে ঢাকাই চলচ্চিত্রের বরেণ্য চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠানের (ফারুক) মরদেহ। এর আগে সিঙ্গাপুরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭